শুধু মাত্র প্রাণে বাঁচতে নগ্ন অবস্থায় রাস্তায় ছুটল গণধর্ষিতা ১৫ বছরের কিশোরী

শুধু মাত্র প্রাণে বাঁচতে নগ্ন অবস্থায় রাস্তায় ছুটল গণধর্ষিতা ১৫ বছরের কিশোরী

আমাদের ভারত,১২ সেপ্টেম্বর:
বন্ধুদের সঙ্গে মন্দিরে পুজো দিতে গিয়েছিল ১৫ বছরের কিশোরী। সেখান থেকে অপহরণ করে তিন লম্পট। রাস্তা থেকে তুলে নিয়ে গিয়ে গণধর্ষণ করে ওই তিন নরপিশাচ। বাধা দিতে গেলে জোটে চরম মারধর। মুখ খুললে খুনের হুমকি পর্যন্ত দেয় ধর্ষণকারীরা। গণধর্ষণের পর কোনো রকমে নিষ্পত্তি পেয়ে সম্পূর্ণ নগ্ন অবস্থায় ছুটতে ছুটতে এসে সে দাঁড়ায় রাস্তার উপর। ভীত সন্ত্রস্ত সম্পূর্ণ নগ্ন নাবালিকাকে দেখে এক স্বহৃদয় ব্যক্তি লজ্জা নিবারণের জন্য তার দিকে একটি পোষাক বাড়িয়ে দেওয়ার চেষ্টা করে।

কিন্তু প্রথমটায় ওই নাবালিকা ভাবে আবার বোধহয় তার বিপদ উপস্থিত। নিজেকে বাঁচাতে নগ্ন অবস্থায় সে আবার ছুটতে শুরু। আধ কিলোমিটার যাওয়ার পর সে বুঝতে পারে ওই ব্যক্তি তার প্রতি সাহায্যের হাত বাড়াতে চাইছে। তারপর ওই ভীত সন্ত্রস্ত গণধর্ষিতা কিশোরী কোনো ক্রমে নিজের লজ্জা নিবারণ করে। ট্রমায় থাকা ঐ কিশোরী কিছুটা ধাতস্থ হলে ঐ ভদ্রলোক তার করুন কাহিনী শোনেন। তিনি ওই কিশোরীকে নিয়ে যান থানায়। পুলিশ তার বয়ান নথিভুক্ত করে।

পৈশাচিক এই ঘটনা ঘটেছে রাজস্থানের ভিলওয়ারায়। অভিযোগ অনুযায়ী তিন অভিযুক্ত , কৈলাস কাহার, রাজু কাহার, নারায়ণ কায়সারকে গ্রেফতার করেছে পুলিশ। রাজু ও কৈলাশ বছর ২৫ এর যুবক। নারায়ণের বয়স ৪০ বছর। গণধর্ষিতার মেডিকেল টেস্ট করিয়েছে পুলিশ। অভিযুক্তদের বিরুদ্ধে অপহরণ, গণধর্ষণের মামলা রুজু করেছে পুলিশ।

" class="prev-article">Previous article

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

two + 15 =

amaderbharat.com

Welcome To Amaderbharat.com, Get Latest Updated News. Please click I accept.