লকডাউনে কড়া নজরদারি, উত্তর ২৪ পরগণায় আটক ১৫০

সুশান্ত ঘোষ, আমাদের ভারত, উত্তর ২৪ পরগণা, ৫ আগস্ট: সকল থেকে শুরু হয়েছে লকডাউনে
কড়া নজরদারি। এই লকডাউকে সফল করতে উত্তর ২৪ পরগনার বনগাঁ মহকুমা সহ হাবড়া, অশোকনগর, গোবরডাঙ্গা থানার পুলিশের উদ্যোগে বিভিন্ন মোড়ে মোড়ে নাকা চেকিং করা হয়। গ্রেফতার করা হয়েছে প্রায় ১৫০ জনকে। বিরোধীদের অভিযোগ, দেশ সহ
বাংলাজুড়ে চলছে ভূমি পুজো। আর সেই পুজোর বিরোধিতা করতেই পুলিশের এতো কড়াকড়ি।

অযথা সাধারণ মানুষ যারা বাইরে বেরচ্ছে তাদের ঘরমুখী করছে পুলিশ প্রশাসন। অন্যদিকে সঠিক প্রমাণ না দেখাতে পারলে করা হচ্ছে নিজেদের নিয়ম অনুযায়ী জরিমানা। গোবরডাঙ্গা থানার ওসি উৎপাল সাহার নেতৃত্বে গোবরডাঙ্গা থানার বিভিন্ন এলকায় নাকা চেকিং করে ৩২ জনকে গ্রফতার করেছে। সঠিক নথিপত্র না দেখাতে পারলে কান ধরে উঠবোসও করানো হচ্ছে। সাধারণ মানুষের অভিযোগ, পুলিশ ইচ্ছা করে বিভিন্ন অজুহাতে সাধারণ মানুষকে গ্রেফতার করছে। কারণ আজ রাম মন্দিরের ভূমি পুজো ও যজ্ঞ আটকাবার জন্য এই কাজ করেছে পুলিশ। অভিযোগ, বেছে বেছে বিজেপি কর্মী সমর্থকদের গ্রেফতার করছে।

অন্যদিকে হাবড়া, অশোকনগর সহ বনগাঁ মহকুমা জুড়ে মোট ১২০ জনকে গ্রেফতার করা হয়েছে বলে পুলিশ সূত্রের খবর। এছাড়া শহরগুলির বিভিন্ন এলাকায় বন্ধ হাট বাজার দোকান পাটে চলছে পুলিশি টহলদারি। এক কথায় বলা যায় রাজ্যে সরকারের লকডাউন সফল করতে তৎপর জেলার পুলিশ প্রশাসন।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here