নন্দীগ্রামে তৃণমূল ছেড়ে ১৫০ কর্মী বিজেপিতে

আমাদের ভারত, নন্দীগ্রাম, ২৩ সেপ্টেম্বর: নন্দীগ্রামে তৃণমূলে বড় ভাঙ্গন। তৃণমূল ছেড়ে প্রায় ১৫০ জন আজ বিজেপিতে যোগ দিল। নন্দীগ্রামের টেঙ্গুয়াতে তমলুক সাংগঠনিক জেলার সহ-সভাপতি প্রলয় পালের হাত থেকে বিজেপির পতাকা নিয়ে বিজেপিতে যোগ দিল প্রায় ১৫০ জন তৃণমূল ও সিপিএম কর্মী। বহু সংখ্যালঘু মানুষ আছেন এই দলে। তৃণমূলের দলীয় কোন্দল এবং স্বজনপোষণ নীতির প্রতিবাদে আজকের এই বিজেপিতে যোগদান বলে জানিয়েছে প্রলয় পাল।

জমি আন্দোলনের সময় থেকে নন্দীগ্রাম তৃণমূলের শক্ত ঘাঁটি বলে পরিচিত। সেই নন্দীগ্রামে তৃণমূল কংগ্রেসে ক্রমাগত ভাঙ্গন শুরু হয়েছে। এবার শাসক দল ও সিপিএম ছেড়ে প্রায় দেড়শো জন সংখ্যালঘু কর্মী যোগদান করলেন বিজেপিতে। সবকা সাথ, সবকা বিকাশের লক্ষ্যে সংখ্যালঘু মোর্চার এক অনুষ্ঠান মঞ্চে এরা যোগদান করলেন বিজেপিতে। নন্দীগ্রাম ১ নম্বর ব্লকের নন্দীগ্রাম উত্তর ও পূর্ব মন্ডলের উদ্যোগে এই দলে যোগদান। আজ নন্দীগ্রামের টেঙ্গুয়াতে সন্তোষ ভিলায় আনুষ্ঠানিক ভাবে এদের হাতে দলীয় পতাকা তুলে দিলেন বিজেপি তমলুক সাংগঠনিক জেলার সহ সভাপতি প্রলয় পাল। এই যোগদান ঘিরে সংখ্যালঘুদের আগ্রহ ছিল চোখে পড়ার মতো। আগামীদিনে তৃণমূল
সরকারকে হঠাতে ও বিজেপির হাত শক্ত করতেই এই যোগদান বলে জানিয়েছেন যোগদানকারী কর্মীরা।

বিজেপিতে যোগদানকারী এক কর্মী জানান, বিজেপি মুসলিমদের বিরোধী। এনআরসি করে বিজেপি দেশ থেকে মুসলিমদের তাড়াবে এই কথা প্রচার করে তৃণমূল মুসলিমদের ভোট ধরে রাখতে চাইছে।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here