প্রকাশ্য দিবালোকে দু’জন মলিহার গলার হার ছিনতাই, চাঞ্চল্য রায়গঞ্জে

স্বরূপ দত্ত, আমাদের ভারত, কলকাতা, ১ আগস্ট:
দু’দুটো ছিনতাইয়ের ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে রায়গঞ্জ শহরে। প্রকাশ্য দিবালোকে রায়গঞ্জ শহরের সুদর্শনপুর এবং মার্চেন্ট ক্লাব সংলগ্ন রাস্তায় মহিলাদের গলার সোনার হার ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। মোটরবাইকে করে এসে হার ছিনতাই করে দুষ্কৃতীরা পালিয়ে যায়। ঘটনার তদন্ত শুরু করেছে রায়গঞ্জ থানার পুলিশ।

মহিলাদের নিরাপত্তার জন্য রায়গঞ্জ শহর এলাকায় বেশকিছু মহিলা পুলিশ কর্মী স্কুটি চেপে টহলদারি করলেও শনিবার দুপুরে রায়গঞ্জ শহরের দুটি এলাকায় দুই মহিলার গলার হার ছিনতাইয়ের ঘটনায় পুলিশের ভূমিকা নিয়েই প্রশ্ন দেখা দিয়েছে। প্রথম ঘটনাটি ঘটেছে শহরের সুদর্শনপুর এলাকায়। আবদুলঘাটার বাসিন্দা বর্নালী সরকার সুদর্শনপুরে তাঁর বাপের বাড়িতে এসেছিলেন। ফেরার পথে দুষ্কৃতীরা তাঁর গলায় থাকা সোনার হার ছিনতাই করে চম্পট দেয়। ওই দিনই দুপুরে রায়গঞ্জ শহরের ব্যস্ততম এলাকা মার্চেন্ট ক্লাব ময়দান সংলগ্ন রাস্তায় রেখা সরকার নামে এক মহিলার গলার সোনার হার ছিনতাই করে পালায় দুষ্কৃতীরা।

পর পর দুটি ছিনতাইয়ের ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে রায়গঞ্জ শহরে। ঘটনাস্থলের সিসিটিভি ফুটেজ দেখে ঘটনার তদন্তে নেমেছে রায়গঞ্জ থানার পুলিশ। দুষ্কৃতীদের খোঁজে শুরু হয়েছে তল্লাশি অভিযান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here