বিধর্মীদের বিষ্ঠা মেশানো খাবার পরিবেশন, গ্রেফতার দুই হোটেল মালিক

আমাদের ভারত, ২৪ এপ্রিল :বিধর্মীদের বিষ্ঠা মেশানো খাবার পরিবেশনের অভিযোগে লন্ডনের ন্যাটিংহামে আমজাদ ও আব্দুল নামে দুই হোটেল মালিককে গ্রেফতার করেছে পুলিশ। নিউজ ট্র্যাক লাইভে প্রকাশিত এই খবরে ইতিমধ্যে হইচই শুরু হয়েছে।

জানা গেছে, লন্ডনের ন্যাটিংহামে দীর্ঘ সময় ধরেই মহম্মদ আব্দুল বাসিত ও আমজাদ হোটেল চালাচ্ছেন। কিন্তু গত কয়েকদিন ধরে দেখা গেছে স্থানীয় বেশ কিছু মানুষ পেটের রোগে ভুগছেন। তার মধ্যে ১৩ বছরের এক কিশোরীর অবস্থা সংকটজনক হয়ে পড়ে। তাকে আইসিইউতে ভর্তি করতে হয়। চিকিৎসকরা লড়াই করে তাঁকে প্রাণে বাঁচান।
স্থানীয় সংবাদ মাধ্যমে সূত্রে খবর, এরপরই নড়েচড়ে বসে প্রশাসন। শুরু হয় তদন্ত। কীভাবে প্রায় ১৫০ জনের বেশি মানুষ একই সঙ্গে পেটের ইনফেকশনে ভুগছেন সেই প্রশ্ন ওঠে। এরপরই ওই রোগীদের নমুনা পরীক্ষা করা হয়। সেখানে ধরা পড়ে তারা মানব বিষ্ঠা খাওয়ার কারণে পেটের অসুখে ভুগছেন।

এরপর যে বিষয়টি উঠে আসে তাহলো এরা সকলেই একটি নির্দিষ্ট হোটেলের খাবার খেয়েছিলেন। তারপর থেকেই তারা অসুস্থ। তদন্তকারী দল সেই হোটেলে হানা দেয়। সেখানে গিয়ে তাঁরা গিয়ে দেখেন দুই জায়গায় হোটেলের খাবার তৈরি হচ্ছে। একটি জায়গার খাবার পরিষ্কার পরিচ্ছন্ন ও অপর জায়গার খাবারে মেশানো হচ্ছে বিষ্ঠা এবং সেই খাবার শুধুমাত্র বিধর্মীদেরই পরিবেশন করা হচ্ছে। অনেকে সেখান থেকে খাবার কিনে বাড়িতেও নিয়ে গেছেন। সেক্ষেত্রেও এই ভেদাভেদ করা হয়েছে বলে অভিযোগ।
তদন্তে ধরা পড়ার ভয়ে আব্দুল ও আমজাদ পালানোর চেষ্টা করলেও ব্যর্থ হয়। পুলিশ তাদের গ্রেফতার করেছে।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here