তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্বে উত্তপ্ত দিনহাটার গীতালদহ, গুলিতে নিহত ২, আহত ৫

আমাদের ভারত, কোচবিহার, ১১ অক্টোবর: শাসকদলের গোষ্ঠীদ্বন্দ্বে উত্তপ্ত দিনহাটার গীতালদহ ২ গ্রাম পঞ্চায়েতের মরা কুঠি এলাকা। দু’পক্ষের মধ্যে ব্যাপক গুলির লড়াই চলে। গুলিতে ২ জনের মৃত্যু হয়েছে, এছাড়া আহত হয়েছে ৫ জন।

জানা গেছে, এলাকা দখলকে কেন্দ্র করে দীর্ঘদিন ধরেই এই অঞ্চলে বিবাদ চলছে। এলাকাটি সিতাই বিধানসভার অন্তর্গত। দলীয় সূত্রে খবর, বিধায়ক জগদীশ বর্মা বাসুনিয়ার সঙ্গে ব্লক সভাপতি সঞ্জয় বর্মনের দীর্ঘদিন ধরে বিবাদ চলছে। সঞ্জয় বর্মন আবার উদয়ন গুহের গ্রুপের নেতা। গতকাল সন্ধ্যায় দিলওয়ার হোসেন নামে স্থানীয় এক নেতার বাড়িতে পারিবারিক অনুষ্ঠান চলছিল। অভিযোগ, সেই সময় বিরোধী গোষ্ঠীর লোকজন পিস্তল, বন্দুক নিয়ে হামলা চালায়।

সংঘর্ষে জড়িয়ে পড়ে দুই পক্ষই গুলি চালায়। ঘটনায় ৭ জন আহত হন। তাদের মধ্যে দু’জনের মৃত্যু হয়েছে। একজনের দিনহাটা মহকুমা হাসপাতালে মৃত্যু হয় এবং অন্য জনকে কোচবিহার মেডিকেল কলেজে নিয়ে আসা হলে সেখানে ডাক্তাররা তাঁকে মৃত ঘোষণা করে। মৃতদের নাম মান্নান হক এবং মুজফফর হোসেন। পুলিশ সুপার সুমিত কুমার জানিয়েছেন, স্থানীয় বিবাদকে কেন্দ্র করে দু’পক্ষের মধ্যে ঝামেলার জেরে এই ঘটনা।

জেলা কর্মাধ্যক্ষ নুর আলম হোসেন জানিয়েছেন, গোষ্ঠীদ্বন্দ্বের জেরে এই সংঘর্ষ হয়। অন্যদিকে ব্লক সভাপতি সঞ্জয় বর্মন গোষ্ঠীদ্বন্দ্বের অভিযোগ মানতে নারাজ। তাঁর দাবি, পারিবারিক বিবাদের জেরে এই ঘটনা ঘটেছে।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here