রাজ্যে ২৩ করোনা আক্রান্তে সংখ্যা ১৭৮, মৃত বেড়ে ১২, রাজ্য কেন্দ্রে ফারাক ৩৫

সৌভিক বন্দ্যোপাধ্যায়, কলকাতা, ১৮ এপ্রিল: ফের নতুন ২২ জন করোনা ভাইরাসে আক্রান্ত হলেন এ রাজ্যে। ফলে পশ্চিমবঙ্গে মোট করোনা ভাইরাস আক্রান্তের সংখ্যা হল ১৭৮৷ গত ২৪ ঘণ্টায় রাজ্যে করোনা আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে ২ জনের৷ সব মিলিয়ে রাজ্যে করোনায় মৃতের সংখ্যা এখনও পর্যন্ত ১২৷ নতুন ৭ জন সুস্থ হওয়ার ফলে সুস্থদের সংখ্যা ৬২ জন। আর সব মিলিয়ে রাজ্যে মোট করোনা আক্রান্তের ঘটনা ২৫২।

শনিবার রাজ্যের মুখ্যসচিব রাজীব সিনহা জানালেন, গত ২৪ ঘণ্টায় রাজ্যে আরও ২ জনের মৃত্যু হয়েছে করোনা আক্রান্ত হয়েছে৷ সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন আরও ৭ জন৷ এখনও পর্যন্ত রাজ্যে ৪ হাজার ৬৩০ জনের নমুনা পরীক্ষা করা হয়েছে৷ সরকারি কোয়ারেন্টাইনে রয়েছেন ৩ হাজার ৮৫৮ জন ও গৃহ পর্যবেক্ষণে রয়েছেন ৩৫ হাজার ২০৯ জন৷

মুখ্যসচিব জানান, হাওড়ায় ৫৮০ জনের করোনা পরীক্ষা করা হয়েছে৷ এর মধ্যে ৬২ জনের করোনা ভাইরাস পজিটিভ মিলেছে৷ পূর্ব মেদিনীপুরে ৩০০ জনের করোনা পরীক্ষা করা হয়েছে, তার মধ্যে ১৮ জনের শরীরে মিলেছে ভাইরাস৷ রাজ্য করোনা ভাইরাস প্রতিরোধে যথেষ্ট কড়া ব্যবস্থা নিচ্ছে বলে দাবি করেন তিনি।

অন্যদিকে, কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রকের হিসেব অনুযায়ী, বঙ্গে করোনা আক্রান্তের সংখ্যা ২৮৭ জন। সব মিলিয়ে ৩৫ জনের হিসেবে ফারাক রয়েছে রাজ্য এবং কেন্দ্রের হিসেবে।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here