দুষ্কৃতীদের মারে রামনগরে জখম ৩ বিজেপি কর্মী, অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে

আমাদের ভারত, পূর্ব মেদিনীপুর, ১৭ জুলাই: কাঁথির রামনগরে তৃণমূল আশ্রিত দুষ্কৃতীদের মারে জখম ৩ বিজেপি কর্মী, বলে অভিযোগ বিজেপির। আহতদের বালিসাইয়ের বড়রাংকুয়া ব্লক স্বাস্থ্য কেন্দ্রে চিকিৎসা চলছে। তৃণমূল অবশ্য অভিযোগ অস্বীকার করে বিজেপির গোষ্ঠীদ্বন্দ্বের ফল বলে দাবি করেছে।

কাঁথির রামনগর থানার বাদলপুর অঞ্চলের থিয়ার গ্রামে বিজেপি কর্মীদের উপরে তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা হামলা করে বলে অভিযোগ বিজেপির। তৃণমূলের স্থানীয় নেতা অরবিন্দ মালির নেতৃত্বে ১৫ থেকে২০ জন তৃণমূল সন্ত্রাসকারি বাদলপুর অঞ্চলের থিয়ার গ্রামের বিজেপির কর্মীদের ওপর ইঁট, পাথর ও রড নিয়ে হামলা চালায় বলে বিজেপির অভিযোগ। এই ঘটনার ফলে তিনজন আহত হয়ে বালিসাইয়ের বড় রাংকুয়া হাসপাতালে ভর্তি আছে বলে বিজেপির দাবি। আহত তিজন হলেন, সুকুমার জানা, শম্ভু মুনিয়া ও জয়দেব মুনিয়া।

বিজেপির কাঁথি সাংগঠনিক জেলার সভাপতি অনুপ চক্রবর্তী জানান, আমফান ঝড়ে ক্ষতিগ্রস্তদের ক্ষতিপূরণ নিয়ে দুর্নীতির প্রতিবাদ করায় বিজেপি কর্মীদের উপরে তৃণমূলীদের এই আক্রমণ। অন্যদিকে তৃণমূলের পূর্ব মেদিনীপুর এর কার্যকরী সভাপতি ও রামনগরের বিধায়ক অখিল গিরির বক্তব্য, থিয়ার গ্রামের এই ঘটনার সঙ্গে তৃণমূলের কোনও যোগ নেই। নিজেদের গোষ্ঠীদ্বন্দ্ব ঢাকতেই তৃণমূলের ওপর দোষ চাপাচ্ছে বিজেপি। তবে এই ঘটনার জেরে এলাকায় চাপা উত্তেজনা আছে।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here