পারিবারিক জমি বিবাদকে কেন্দ্র করে সালিশি সভা, গুলিবিদ্ধ ৩

আমাদের ভারত, দক্ষিণ ২৪ পরগণা, ২ আগস্ট:
পারিবারিক জমি বিবাদকে কেন্দ্র করে সালিশি সভায় চলল গুলি। ঘটনায় গুলিবিদ্ধ ৩। ঘটনাটি দক্ষিণ ২৪ পরগনার ঢোলাহাট থানা এলাকার শংকরপুর গ্রাম পঞ্চায়েত এলাকার আমিরপুরের।

স্থানীয় সূত্রে জানা যায়, ঢোলাহাট থানা এলাকার বাসিন্দা মোতালেব মীর ও আরফান মীরের মধ্যে পৈত্রিক সম্পত্তি নিয়ে দীর্ঘদিন বিবাদ চলছিল। এদিন দুপুরে স্থানীয় তৃণমূল নেতৃত্বের উদ্যোগে সালিশি সভা শুরু হয় গ্রামে। সভা শুরু হতেই হঠাৎই এলোপাথাড়ি গুলি চলতে থাকে দুই পক্ষের মধ্যে। ঘটনায় গুলিবিদ্ধ হন সালিশি সভায় আসা তিন ব্যক্তি বাসার মির (২৮), রফিকুল মির (২৬), আসাদুল কয়াল( ৩২)।

পরে স্থানীয়রা গুলিবিদ্ধ আহতদেরকে উদ্ধার করে প্রথমে কুলপি গ্রামীণ হাসপাতালে নিয়ে যায় সেখান থেকেই চিকিৎসকরা ডায়মন্ড হারবার জেলা হাসপাতালে স্থানান্তরিত করেন ওই তিন ব্যক্তিকে। ডায়মন্ড হারবার জেলা হাসপাতালে ৩ জন গুলিবিদ্ধ ব্যক্তিকে নিয়ে গেলে আসাদুল কয়াল ও রফিকুল কয়ালকে কলকাতার হাসপাতালে স্থানান্তরিত করেন। অন্যদিকে এ ঘটনার পর থেকে থমথমে গোটা এলাকা। এলাকায় মোতায়েন করা হয়েছে বিশাল পুলিশ বাহিনী। ঘটনার পর থেকে এখনও কাউকে গ্রেপ্তার করা হয়নি। সমস্ত ঘটনার তদন্ত শুরু করেছে ঢোলাহাট থানার পুলিশ।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here