সেনা ক্যাম্প সহ হিন্দু ও আর এস এস নেতারাই ছিল টার্গেট! জেরায় স্বীকার দিল্লিতে ধৃত ৩ জঙ্গির

আমাদের ভারত,১০ জানুয়ারি:দিল্লি পুলিশের স্পেশাল ব্রাঞ্চ বৃহস্পতিবার সকালে তিন আইএসআই জঙ্গিকে দীর্ঘ গুলির লড়াইয়ের পর গ্রেপ্তার করতে সক্ষম হয়। ধৃত ওই জঙ্গিদের জেরায় উঠে এল চাঞ্চল্যকর তথ্য। পুলিশ জানতে পেরেছে ওই তিন জঙ্গি পুলিশ এবং সেনা ক্যাম্পে হামলা করতে এসেছিল। একই সঙ্গে তাদের টার্গেট ছিল দেশের হিন্দু ও আর এস এসের নেতারা।

পুলিশ সূত্রে খবর,জেরায় ওই ৩ জঙ্গি স্বীকার করেছে আইএসআই-এর উপর তলা থেকে তাদের নির্দেশ দেওয়া হয়েছিল সেনা ক্যাম্পে হামলা চালানোর জন্য। একই সঙ্গে তাদেরকে দিল্লি সহ দেশের হিন্দু নেতা এবং আরএসএস নেতাদের হত্যা করার নির্দেশও দেওয়া হয়েছিল।

জঙ্গিদের বলা হয়েছিল যে যে হিন্দু নেতাদের পোস্টারে ছবি রয়েছেন সেই সেই নেতাদের টার্গেট করতে। উত্তর প্রদেশের পশ্চিম প্রান্তে বড় সড় নাশকতার ছক ছিল এই তিন জঙ্গির বলে জানা গেছে। তারা শুধু নির্দেশের অপেক্ষা করছিল

জঙ্গিরা সাধারণত কোডের মাধ্যমে নিজেদের মধ্যে কথা বলে। তাই স্পেশাল ব্রাঞ্চ আপাতত ধৃত জঙ্গিদের কোডকে ডিকোড করার চেষ্টা করছে।

উল্লেখ্য, দিল্লির ওয়াজিরাবাদে বৃহস্পতিবার সকালে এনকাউন্টারের পর ওই তিন জঙ্গিকে গ্রেপ্তার করা হয়। তাদের কাছ থেকে বেশকিছু অস্ত্রশস্ত্র উদ্ধার করে পুলিশ। সাংবাদিকদের পুলিশ জানিয়েছিল এই তিন জঙ্গি নেপালের পথে দিল্লিতে প্রবেশ করেছে।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here