মুর্শিদাবাদের বড়ঞায় অঞ্চল সভাপতি ও ব্লক সভাপতি সহ সাড়ে তিন হাজার কংগ্রেস কর্মীর তৃণমূলে যোগদান

আমার ভারত, মুর্শিদাবাদ, ২২ জুলাই: বিধানসভা নির্বাচনের আগে দল বদল অব্যাহত মুর্শিদাবাদ জেলাতে। বুধবার মুর্শিদাবাদ জেলাতে অধীর গড়ে বড় ভাঙন ধরাল ঘাসফুল শিবির।

মুর্শিদাবাদ জেলা তৃণমূল কংগ্রেস মুখপাত্র অশোক দাস বুধবার জেলা তৃণমূল কংগ্রেস কার্যালয়ে সাংবাদিক বৈঠকে জানান, মুর্শিদাবাদ জেলার বড়ঞা বিধানসভা এলাকার ৯জন কংগ্রেসের অঞ্চল সভাপতি ও বড়ঞা ব্লকের উত্তর ও দক্ষিণে দুইজন ব্লক সভাপতি সহ মোট সাড়ে তিন হাজার কংগ্রেস কর্মী তৃণমূলে যোগদান করেছেন। বুধবার জাতীয় কংগ্রেস দল ত্যাগ করে ঘাসফুল শিবিরে যোগ দিলেন কংগ্রেস নেতা কর্মীও সমর্থকরা। মুর্শিদাবাদ জেলা তৃণমূল কংগ্রেস কার্যালয়ে এদিন বড়ঞা ব্লক সভাপতি গোলাম মোর্শেদ ও যুব সভাপতি মাহে আলমের নেতৃত্বে এই ৩৫০০ জন কংগ্রেস কর্মীর হাতে তৃণমূল কংগ্রেসের পতাকা তুলে দিলেন মুর্শিদাবাদ জেলা তৃণমূল কংগ্রেসের সভাপতি তথা সাংসদ আবু তাহের খান।

দলত্যাগ করে তৃণমূলে যোগদানকারী কংগ্রেসের প্রাক্তন কর্মীরা জানান, রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় অনুপ্রেরণায় এবং কোভিড সহ আমফানে মানুষের পাশে দাঁড়িয়ে শাসক দল যে ভাবে মানুষের উন্নয়ন করেছে তাই আমরা কংগ্রেস দল ত্যাগ করে তৃণমূলে যোগদান করলাম।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here