তিনদিন লাগাতার জেরার পর গ্রেফতার রিয়া চক্রবর্তী , মাদকযোগে ধৃত অভিনেত্রী

আমাদের ভারত, ৮ সেপ্টেম্বর: শেষ পর্যন্ত গ্রেফতার হলেন অভিনেত্রী রিয়া চক্রবর্তী। জিজ্ঞাসাবাদে তৃতীয় দিনে সুসান্ত সিং রাজপুতের বান্ধবীকে গ্রেফতার করল নারকটিক্স কন্ট্রোল বিউরো।

সুশান্তের মৃত্যুর ৮১ দিন পর তাকে গ্রেফতার করা হলো। এনডিপিএস আইনের ৬৭ নম্বর ধারায় রিয়া তার দোষ কবুল করেছেন বলে খবর। গ্রেপ্তারের পর রিয়া চক্রবর্তী মেডিকেল টেস্ট করানো হবে। যার জন্য রিয়ার রক্ত ও চুলের নমুনা সংগ্রহ করা হবে।কোভিড টেস্টও হবে তার।

বুধবার সৌভিক চক্রবর্তী ও স্যামুয়েল মিরান্ডার সঙ্গে রিয়াকে আদালতে তোলা হবে। শনিবার সকাল বেলা রিয়া চক্রবর্তীর বাড়ি ও স্যামুয়েল মিরান্ডার বাড়িতে তল্লাশি চালিয়েছে নারকটিক্স কন্ট্রোল বিউরো। ওইদিনই প্রথমে স্যামুয়েল মিরান্ডা ও পরে সৌভিক চক্রবর্তীকে গ্রেপ্তার করে এনসিপি।

স্যামুয়েল মিরান্ডা এবং সৌভিক চক্রবর্তীকে গ্রেফতারের দুদিন পর অবশেষে মঙ্গলবার গ্রেপ্তার করা হলেও অভিনেত্রীকেও। সুশান্ত সিং মৃত্যুর কেশে মাদক যোগ উঠে আসতেই রিয়া ও তার ভাইয়ের নাম সরাসরি জড়িয়ে যায়। এখনো পর্যন্ত এই মামলায় ৯ জন গ্রেফতার হয়েছে।

রিয়ার গ্রেফতারের পরেই সোশ্যাল মিডিয়া জুড়ে সুশান্ত সিং রাজপুতের পরিবারের সদস্যরা টুইট করছেন। সত্যমেব জয়তে বলে পোস্ট করতে শুরু করেছেন তার অনুগামীরাও।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here