ভাটপাড়া ও জগদ্দলের বোমাবাজির ঘটনায় ধৃত ৪

আমাদের ভারত, ব্যারাকপুর, ১০ মে: অর্জুন সিং’য়ের বাড়ির কাছে বোমা ছোড়া ও ভাটপাড়ায় বোমাবাজির ঘটনায় গ্রেপ্তার ৪। সোমবার রাতে সাংসদ অর্জুন সিং’য়ের বাড়ির ১০ ফুট দূরে বোমা ছোড়ে এক দল দুষ্কৃতী। যদিও সেই বোমা না ফাটায় পরবর্তীতে পুলিশ এসে ওই তাজা বোমা উদ্ধার করে নিয়ে যায়। এই ঘটনার তদন্তে নেমে জগদ্দল থানার পুলিশ তিনজনকে গ্রেফতার করে। ধৃতদের নাম অভিষেক চৌধুরী, বিকাশ চৌধুরী, সুরাজ পাঠান। ধৃতদের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধি ৩০৭, ১২০ বি, ৩৪ আইপিসি, ৩/৪ ই.এস ধারায় মামলা রুজু করে পুলিশি হেফাজতের আবেদন করে ব্যারাকপুর আদালতে পাঠানো হয়।

পাশাপাশি সোমবার রাতে ভাটপাড়া পৌরসভার ১১ নম্বর ওয়ার্ডের ১০ নম্বর গলি এলাকায় বোমাবাজির ঘটনা ঘটে। সেই ঘটনায় ৫ জন জখম হন। সেই বোমাবাজির ঘটনায় স্থানীয় দুষ্কৃতী বিজয় সাউয়ের বিরুদ্ধে বোমাবাজি করার অভিযোগ ওঠে। মূলত এলাকা দখল করাকে কেন্দ্র করে এই বোমাবাজি হয়েছে বলে অভিযোগ করেন এলাকাবাসীরা। সেই অভিযোগের ভিত্তিতে বিজয় সাউ নামে এক দুষ্কৃতীকে গ্রেফতার করল ভাটপাড়া থানার পুলিশ।

এই দুই ঘটনা ঘটার পর সাংসদ অর্জুন সিং নিজে মজদুর ভবন থেকে বেরিয়ে ঘটনাস্থলে যান। এই বোমাবাজি প্রসঙ্গে ক্ষুব্ধ অর্জুন সিং বলেন, “প্রায় দিন বোমাবাজির ঘটনা ঘটছে। পুলিশ সিসি ক্যামেরা লাগিয়ে রেখেছে কিন্তু কোনো কাজে লাগে না, সেগুলো পুলিশ শুধু আমার ওপর নজর রাখতে লাগিয়েছে। আর এনআইএ বার বার তদন্ত করতে আসছে কিন্তু যারা আসল দোষী তাদের বিরুদ্ধে কোনো পদক্ষেপ নিচ্ছে না। এই বোমাবাজির ঘটনা এই ওয়ার্ডের তৃণমূল কাউন্সিলরের ছেলে নমিত সিং’য়ের কথাতেই ঘটেছে।”

অপর দিকে বোমার আঘাতে আহতদের দেখতে ভাটপাড়া স্টেট জেনারেল হাসপাতালে যান বিধায়ক পবন সিং।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here