দমদম পার্কে চলল বোমা গুলি আহত যুব তৃণমূল নেতা সহ ৪

সৌভিক বন্দ্যোপাধ্যায়, কলকাতা, ২০ ডিসেম্বর: উত্তর ২৪ পরগনা জেলা তৃণমূল যুব কংগ্রেসের যুগ্ম সম্পাদক বিশ্বজিৎ প্রসাদকে খুনের চেষ্টার অভিযোগ উঠল অজ্ঞাত পরিচয়ের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে দমদম পার্কে শুক্রবার সন্ধ্যা বেলায়। বোমা ও একাধিক রাউন্ড গুলি চালাবার অভিযোগ উঠেছে দুষ্কৃতীদের বিরুদ্ধে। দুষ্কৃতীদের এক জনকে চিহ্নিত করেছে স্থানীয় বাসিন্দারা। বোমায় আহত চারজন হলেন বিশ্বজিত প্রসাদ এবং সন্তু ঘোষ (পায়ে লেগেছে), অমিত শিকদার (কুচকিতে লেগেছে), অভিজিৎ ভৌমিক (পিছনে লেগেছে)। বিশ্বজিৎ প্রসাদের বা পায়ে গুলি লেগেছে বলে জানা গিয়েছে। আশঙ্কাজনক অবস্থায় তাকে বাইপাসের ধারের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানা গিয়েছে ১০ থেকে ১২ জন দুষ্কৃতী বাইকে করে এসে দমদম পার্ক এলাকার ডাকঘর মোড়ে বোম ছুড়ে হামলা করে। ঘটনাস্থলে থাকা দমদম পার্ক তরুণদল ক্লাবের সম্পাদক তথা জেলা তৃণমূল যুব কংগ্রেসের যুগ্ম সম্পাদক
বিশ্বজিৎ প্রাসাদের গায়ে ছিটকে লাগে বোমের স্পিন্টার। তাকে লক্ষ করে গুলি করা হয়। তার বা পায়ে লাগে একটি গুলি। তাকে গুরুতর আহত অবস্থায় স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়ে। সেখান থেকে বাইপাসের ধারের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা স্থানীয়রা বেরিয়ে এলে বাইকে থাকা ৩ দুষ্কৃতী শুন্যে গুলি করতে করতে পালিয়ে যায়।লেকটাউন থানার বিশাল পুলিশ বাহিনী ঘটনাস্থলে পৌঁছেছে।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here