রাজ্যে করোনায় নতুন আক্রান্ত ৪০, মৃত্যু বেড়ে ২০: বুলেটিন

সৌভিক বন্দ্যোপাধ্যায়, কলকাতা, ২৪ এপ্রিল: গত ২৪ ঘন্টায় পশ্চিমবঙ্গে করোনা আক্রান্ত হলেন আরও ৪০ জন। একই সঙ্গে করোনায় আরও দু’জনের মৃত্যু নিশ্চিত হওয়ায় মৃত্যু সংখ্যা বেড়ে দাঁড়াল ২০ জনে। রবিবার স্বাস্থ্য দফতরের তরফে প্রকাশিত বুলেটিনে এমনই তথ্য জানানো হয়েছে। জানা গিয়েছে, এর ফলে রাজ্যে করোনা আক্রান্ত হয়ে চিকিৎসাধীনের সংখ্যা বেড়ে দাঁড়াল ৪৬১ জনে। তবে এদিন আর কেউ ছাড়া না পাওয়ায় সুস্থদের সংখ্যা আটকে রয়েছে ১০৫-ই।

সব মিলিয়ে নবান্নের হিসেব অনুযায়ী মোট আক্রান্তের ঘটনা ৫৮৬ জন। প্রসঙ্গত, কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রকের ওয়েবসাইট অনুযায়ীও এ রাজ্যে মোট করোনা আক্রান্ত ঘটনার সংখ্যা ৬১১ জন। ফলে কেন্দ্র রাজ্যে হিসেবের ফারাক রয়েছে ২৫ জনের।

এ দিন স্বাস্থ্য দফতরের বুলেটিনে আরও জানানো হয়েছে, এ পর্যন্ত হোম কোয়ারেন্টাইন থেকে ছাড়া পেয়েছেন ৩৯৭৭৪ জন। হোম কোয়ারেন্টাইনে এখনও আছেন ২১২৮৮ জন। রাজ্যের হাসপাতালে আইসোলেশনে ভর্তি রয়েছেন ২০৫ জন। রাজ্যে মোট স্যাম্পেল টেস্ট হয়েছে ১০৮৯৩ টি। তার মধ্যে গত ২৪ ঘণ্টায় টেস্ট হয়েছে ১০১৩ টি। সরকারি কোয়ারেন্টাইনে এখনও ১৭৭৩৩ জন রয়েছেন এবং ১২৩৬৯ জনকে ছেড়ে দেওয়া হয়েছে।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here