বেপরোয়া গতিতে যাওয়ার সময় নিয়ন্ত্রণ হারিয়ে নয়ানজুলিতে উল্টে গেল বাস, পান্ডুয়ায় আহত ৪০

বেপরোয়া গতিতে যাওয়ার সময় নিয়ন্ত্রণ হারিয়ে নয়ানজুলিতে উল্টে গেল বাস, পান্ডুয়ায় আহত ৪০

আমাদের ভারত, আরামবাগ, ১৬ আগস্ট: একটি যাত্রীবাহী বাস আরামবাগ থেকে পান্ডুগ্রাম যাবার সময় আরামবাগের ডিহি বাইরায় দিঘিরপাড়ের কাছে নিয়ন্ত্রণ হারিয়ে নয়ানজুলিতে উল্টে যায়। দুর্ঘটনায় আহত হয় প্রায় ৪০ জন। স্থানীয় মানুষ উদ্ধার করে তাদের আরামবাগ মহকুমা হাসপাতালে নিয়ে যায়। এই ঘটনার জেরে বেশ কয়েক ঘন্টা রাস্তা অবরুদ্ধ হয়ে পড়ে।

স্থানীয় সূত্রে জানাগেছে, আরামবাগ বাস স্ট্যান্ড থেকে বাসটি ছেড়ে পান্ডু গ্রামের উদ্দেশ্যে যাওয়ার পথে বাসটি দ্রুত গতিতে আসার কারণে নিয়ন্ত্রণ  হারিয়ে রাস্তারর নয়ানজুলিতে উল্টে  যায়। ঘটনার জেরে বাসের মধ্যে থাকা প্রায় ৪০ জনের মত যাত্রী আহত হন। তাদের মধ্যে এক শিশু সহ তিন জনের অবস্থা আশঙ্কাজনক। তাদের সকলকে আরামবাগ মহকুমা হাসপাতালে ভর্তি করা হয়েছে। শুক্রবার এই ঘটনা ঘটে হুগলীর আরামবাগের ডিহি বায়রা এলাকার দিঘির পাড়ের কাছে আরামবাগ – পান্ডুগ্রাম রোডে। ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যান আরামবাগের এসডিপি আরামবাগ থানার আইসি। এলাকায় উত্তেজনা থাকায় পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে পুলিশ।

এবিষয়ে আহত এক বাস যাত্রী অভিজিৎ মন্ডল বলেন, আমি ব্যক্তিগত কাজে আরামবাগ গিয়েছিলাম। সেখান থেকে বাড়ি ফিরছিলাম বাসে করে। বাসটি প্রথম থেকেই বেপারোয়া ভাবেই চলছিল। দুই বায়রা দিঘীরপাড় কাছে আসতেই হঠৎ বাসটির গতি বেগ বেড়ে যায়।  তারপরেই বাসটি রাস্তা থেকে লাফিয়ে যাওয়ার মত হয়ে পাল্টি খেতে থাকে। বাসটি দুটিপাল্টি খায়  বাসের মধ্যে প্রায় ৫০ জনের বেশি লোক ছিল। বেশ কয়েক জন শিশুও ছিল।

এলাকাসূত্রে জানা গেছে, বাসটি খুব দ্রুত গতিবেগে যাচ্ছিল রাস্তায় বাঁক থাকায় চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলায় ঘটনাটি ঘটে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

17 − eight =