৪১ হাজারের বিদেশী টি শার্ট পরে ভারত জোড়ো-র কথা বলেছেন, রাহুল গান্ধীকে কটাক্ষ অমিত শাহের

আমাদের ভারত, ১০ সেপ্টেম্বর: রাহুল গান্ধীকে এবার বিদেশী টি-শার্ট নিয়ে কটাক্ষ করলেন দেশের স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। শনিবার রাজস্থানের যোধপুরে বিজেপি কর্মীদের একটি বৈঠকে রাহুলের ভারত জোড়ো অভিযানের প্রসঙ্গ টেনে আনেন অমিত শাহ। তিনি বলেন, ৪১ হাজার টাকা দামের বিদেশী টি শার্ট পরে ভারত জোড়ো’র কথা বলেছেন রাহুল গান্ধী, যার ভারতের ইতিহাস সম্পর্কে কোনো সম্মক ধারণা নেই।

কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী প্রাক্তন কংগ্রেস সভাপতিকে রাহুল বাবা বলে উল্লেখ করে বলেন, “কী আশ্চর্য!এমন একজন ভারত জোড়োর কথা বলছেন, তিনি সংসদে বলছেন ভারত কোনো বিশেষ জাতির নয়। অমিত শাহ বলেন, “রাহুল বাবা আপনি কোন বইয়ে এটা পড়েছেন? যে জাতির জন্য লাখ লাখ মানুষ জীবন উৎসর্গ করেছেন, তাকেই আপনি অস্বীকার করছেন।”

এরপরই রাহুলের টি-শার্ট প্রসঙ্গ টেনে অমিত শাহ বলেন, “আমি শুনেছি ভারত জোড়োর কথা বলছেন গায়ে একটি বিদেশি টি শার্ট চড়িয়ে। এটাও শুনেছি ওটার দাম নাকি ৪১ হাজার টাকা।”

কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ভারতকে জুড়তে হলে তার ইতিহাস ভাল করে জানুন। একই সঙ্গে তিনি বলেন, “তবে কংগ্রেসকে দিয়ে এই কাজটা হবে না। কংগ্রেস শুধুই তুষ্টিকরণের রাজনীতি করতে পারে।”

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here