পশ্চিম মেদিনীপুর জেলায় করোনা আক্রান্ত চতুর্থ ব্যক্তির খোঁজ মিলল ঘাটালে 

আমাদের ভারত, মেদিনীপুর, ২৪ এপ্রিল: পশ্চিম মেদিনীপুরের ঘাটালে করোনা আক্রান্ত চতুর্থ ব্যক্তির খোঁজ মেলায় শহর জুড়ে সর্বোচ্চ সর্তকতা জারি করা হয়েছে। সেখানে নতুন করে আক্রান্ত এক অ্যাম্বুলেন্স চালকের খোঁজ মিলেছে। তিনি ঘাটালের ১৩ নং ওয়ার্ডে ভাড়া বাড়িতে থাকতেন।বৃহস্পতিবার সন্ধ্যেয় করোনা সংক্রমণ নিশ্চিত হওয়ার পর তাকে পাঁশকুড়ার বড়মা হাসপাতালে পাঠানো হয়েছে বলে জেলার মুখ্য স্বাস্থ্য আধিকারিক গিরিশ চন্দ্র বেরা জানিয়েছেন।

জানাগেছে, দিল্লি থেকে ফেরার পর ওই অ্যাম্বুলেন্সের চালক সর্দি জ্বর নিয়ে ঘাটাল মহকুমা হাসপাতালে ভর্তি হন। উপসর্গ থাকায় ঘাটাল হাসপাতাল কর্তৃপক্ষ তাকে মেদিনীপুরের করোনা লেভেল-১ হাসপাতালে পাঠায়। বৃহস্পতিবার সন্ধ্যায় তাঁর রিপোর্ট পজিটিভ আসার পর ঘাটাল শহরে সর্বোচ্চ করোনা সর্তকতা জারি করা হয়েছে। ওই যুবক ঘাটাল শহরের যে তেরো নম্বর ওয়ার্ডে থাকতেন সেই ওয়ার্ড পুরোপুরি সিল করে দেওয়া হয়েছে। ঘাটাল হাসপাতালের কয়েকজন চিকিৎসক, নার্স এবং স্বাস্থ্যকর্মীকে কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। করোনা আক্রান্ত ওই যুবকের মা ও স্ত্রীকে মেদিনীপুর  শহরের করোনা লেভেল ওয়ান হাসপাতালে পাঠানো হয়েছে। যে বাড়িতে ওই যুবক ভাড়া থাকতেন সেই বাড়ির ছাব্বিশ জনকে ঘাটাল শহরের দুটি কোয়ারেন্টাইন সেন্টারে ভর্তি করা হয়েছে। তার সংস্পর্শে যে সমস্ত ব্যক্তিরা এসেছেন তৎপরতার সঙ্গে জেলা স্বাস্থ্য দপ্তর তাদের খোঁজ চালাচ্ছে বলে মুখ্য স্বাস্থ্য আধিকারিক জানিয়েছেন। ওই যুবক এখন পাঁশকুড়ার লেভেল-৩ ও ৪ বড়োমা সিরোনা হাসপাতালে চিকিৎসাধীন বলে জেলা স্বাস্থ্য দপ্তর জানিয়েছে। 

এর আগে ঘাটালের দাসপুর এলাকার নিজামপুর গ্রামের একই পরিবারের তিনজনের করোনা পজিটিভ ধরা পড়ে। তাদের বেলেঘাটা আইডি হাসপাতালে পাঠানো হয়। নতুন করে অ্যাম্বুলেন্স চালক এই যুবকের রিপোর্ট পজিটিভ হওয়ায় ঘাটালে করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে হল চার।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here