রাজ্য জুড়ে ডিএম ও অন্যান্য আমলাদের অসহযোগিতা নিয়ে প্রধানমন্ত্রীর কাছে দরবার বিজেপির পাঁচ সাংসদের

আমাদের ভারত , বালুরঘাট, ১১ ডিসেম্বর: রাজ্যের উন্নয়ন ইস্যু নিয়ে বুধবার দুপুরে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে দেখা করেন বিজেপির পাঁচ সাংসদ। তুলে ধরেন রাজ্যের সামগ্রিক পরিস্থিতি। আলোচনা হয় সাংসদরা নিজের এলাকায় কিভাবে উন্নয়ন করতে পারবেন সে প্রসঙ্গও। যেখানেই উঠে আসে জেলা শাসক সহ অন্যান্য আমলাদের অসহযোগিতার বিষয়। খোদ প্রধানমন্ত্রী নিজে সাংসদদের কাছে প্রশ্ন করেন ডিএম ও জেলার অন্যান্য আমলারা আপনাদের সাথে সহযোগিতা করছে না অসহযোগিতা করছে? যার উত্তরে বালুরঘাটের সাংসদ সুকান্ত মজুমদার সহ আরও পাঁচ সাংসদ একই সুরে জেলায় আমলাদের শুধুমাত্র অসহযোগিতায় নয়, উন্নয়ন কাজে দায়সারা মনোভাবের কথাও প্রধানমন্ত্রীর কাছে তুলে ধরেন।

এদিন একই সাথে দিল্লিতে সংসদ ভবনে স্বল্প সময়ের ওই সাক্ষাতে বালুরঘাটের সাংসদ জেলার উন্নয়ন নিয়ে একগুচ্ছ দাবি প্রধানমন্ত্রীর কাছে তুলে ধরেছেন। যার মধ্যে হিলি-টুরা করিডর, স্কিল ডেভলপমেন্টের ভালো ইন্সটিটিউট, রেগুলার বেসিসের জন্য হাওড়া – দিল্লি এবং দক্ষিণের সঙ্গে সংযোগের ট্রেনের দাবি, বালুরঘাটে একটি কেন্দ্রীয় বিশ্ববিদ্যালয়, স্কিল ডেভলপমেন্ট হায়ার এডুকেশন সাইন্স অ্যান্ড টেকনোলজি এবং এইমসের একটি এক্সটেনশন সেন্টার জেলাতে তৈরির দাবি জানিয়েছেন সাংসদ সুকান্ত মজুমদার। জেলার মানুষের উন্নয়নের স্বার্থে সাংসদের তোলা দাবিপত্র হাতে পেয়ে সেগুলি পূরণের বিষয়ে আশ্বস্ত করেছেন প্রধানমন্ত্রী।

বালুরঘাটের সাংসদ সুকান্ত মজুমদার বলেন, জেলার উন্নয়ন নিয়ে আমলাদের যে অসহযোগিতা তা প্রধানমন্ত্রীর কাছে তারা ব্যক্ত করেছেন। একই সাথে জেলার মানুষের উন্নয়নের জন্য বেশকিছু দাবিপত্র প্রধানমন্ত্রীর হাতে তুলে দিয়েছেন।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here