সাঁকরাইলে বিজেপি ছেড়ে ৫০০ নেতা কর্মীর তৃণমূলে যোগদান

অমরজিৎ দে, আমাদের ভারত, ঝাড়গ্রাম, ২৮ নভেম্বর: রবিবার ঝাড়গ্রাম জেলার সাঁকরাইল ব্লকের রগড়াতে তৃণমূল কংগ্রেসের উদ্যোগে যোগদান সভার আয়োজন করা হয়। এদিন এই যোগদান সভায় বিজেপি ছেড়ে রগড়া গ্রাম পঞ্চায়েতের পাঁচ জন নির্বাচিত পঞ্চায়েত সদস্য, ৬০ জন বিজেপি নেতা ও বিজেপির ঝাড়গ্রাম জেলা কমিটির সদস্য রামচন্দ্র গিরি তৃণমূল কংগ্রেসে যোগদান করেন। তাদের সাথে রবিবার আরও ৫০০ জন বিজেপি কর্মী সমর্থক আনুষ্ঠানিকভাবে তৃণমূল কংগ্রেসে যোগদান করেন। বিজেপি ছেড়ে তৃণমূল কংগ্রেসে যোগ দেওয়া সকলের হাতে তৃণমূল কংগ্রেসের পতাকা তুলে দেন গোপীবল্লভপুরের বিধায়ক ডাঃ খগেন্দ্রনাথ মাহাতো, সাঁকরাইল ব্লকের ব্লক সভাপতি কমল কান্ত রাউৎ।

এবিষয়ে বিধায়ক ডাক্তার খগেন্দ্র নাথ মাহাত বলেন, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ও দলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের অনুপ্রেরণায় বিজেপি ছেড়ে বহু মানুষ প্রতিদিন তৃণমূল কংগ্রেসে যোগদান করছেন। সেই সঙ্গে তিনি বলেন, মানুষকে বেশি দিন ভুল বুঝিয়ে রাখা যাবে না। তাই যারা ভুল বুঝিয়ে লোকসভা নির্বাচনে ভোট নিয়েছিল সেই বিজেপিকে জঙ্গলমহলের মানুষ বিধানসভা নির্বাচনে প্রত্যাখ্যান করেছে। আগামী পঞ্চায়েত নির্বাচনেও প্রত্যাখ্যান করবে।

বিজেপি ছেড়ে তৃণমূল কংগ্রেসে যোগ দেওয়া বিজেপির ঝাড়গ্রাম জেলা কমিটির সদস্য রামচন্দ্র গিরি বলেন, যাদের কোনও কাজ করার ক্ষমতা নেই সেই দলে থেকে কি লাভ। তাই রগড়া গ্রাম পঞ্চায়েতের সমস্ত বিজেপির নির্বাচিত পঞ্চায়েত সদস্য, কর্মী ও সমর্থক এবং নেতাদের নিয়ে বিজেপি ছেড়ে তৃণমূল কংগ্রেসে যোগদান করেছি। আগামী পঞ্চায়েত নির্বাচনে এই রগড়া গ্রাম পঞ্চায়েতে একটি আসনে বিজেপি প্রার্থী দেওয়ার মতো লোক খুঁজে পাবে না। আজকের এই যোগদান শিবিরে উপস্থিত ছিলেন গোপীবল্লভপুরের বিধায়ক ডাক্তার খগেন্দ্র নাথ মাহাত, তৃণমূল কংগ্রেসের ঝাড়গ্রাম জেলা কমিটির সাধারণ সম্পাদক কালিপদ সুর, সাঁকরাইল ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি কমল কান্ত রাউৎ, অনুপ মাহাত, পঞ্চানন দাস সহ আরও অনেকে।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here