লকডাউন ভেঙ্গে জমায়েত ও আড্ডা, কুমারগঞ্জে গ্রেপ্তার ৬, নির্দেশ অমান্য করলেই কড়া ব্যবস্থা হুঁশিয়ারি পুলিশ সুপারের

আমাদের ভারত, বালুরঘাট, ২৫ মার্চ: করোনা ভাইরাসের বিস্তার রোধে গোটা দেশের পাশাপাশি লকডাউন ঘোষণা করা হয়েছে দক্ষিণ দিনাজপুর জেলাকেও। যার আতঙ্কে পশ্চিমবঙ্গের অন্যান্য শহরগুলো প্রায় জনশূন্যহীন হয়ে পড়লেও, যেন কোনও হেলদোলই নেই দক্ষিণ দিনাজপুরের অধিকাংশ ব্লকের মানুষদের মধ্যে। কারণে অকারণে ছুটির মেজাজে বাড়ির বাইরে বেড়িয়ে পড়ছেন অনেকেই। বন্ধুদের সঙ্গে রাস্তার মোড়ে দাঁড়িয়ে আড্ডা থেকে শুরু করে চায়ের ঠেকে গল্পগুজব সবই এখন নিত্য দিনের অংশ হয়ে উঠেছে। শহরের পাশাপাশি প্রত্যন্ত গ্রামের মধ্যেও দেখা মিলছে এমন চিত্র। যার থেকে সাধারণ মানুষকে বাঁচাতে এবারে কড়া ভূমিকা নিল কুমারগঞ্জ থানার পুলিশ। বুধবার লকডাউন ভেঙ্গে এলাকায় জমায়েত করে আড্ডা দেওয়া ছয় বাসিন্দাকে গ্রেপ্তার করেছে পুলিশ কর্মীরা। ব্লকের ভোলানাথপুর এবং কুমারগঞ্জ এলাকা থেকে গ্রেপ্তার করা হয়েছে অভিযুক্তদের।

পুলিশ জানিয়েছে, ধৃতদের নাম মামুন মন্ডল, সুদেব শীল, প্রশান্ত মূর্মু, প্রশান্ত সূত্রধর, দুর্লভ বসাক, মোকতার হোসেন। ধৃতদের বিরুদ্ধে সুনির্দিষ্ট ধারায় মামলা রজু করে ঘটনার তদন্ত শুরু করেছে কুমারগঞ্জ থানার পুলিশ।

জেলা পুলিশ সুপার দেবর্ষি দত্ত জানিয়েছেন, সকলকেই সরকারি নির্দেশিকা মেনে চলতে হবে। আইন ভাঙার অপরাধে ছয়জনকে গ্রেপ্তার করা হয়েছে কুমারগঞ্জে। লকডাউন ভাঙ্গলেই তাঁদের গ্রেপ্তার করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবে পুলিশ প্রশাসন।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here