লকডাউন অমান্য করে দোকান খোলায় উলুবেড়িয়ায় গ্রেফতার ৬

আমাদের ভারত, হাওড়া, ১৭ এপ্রিল: লকডাউন অমান্য করে দোকান খুলে রাখার অভিযোগে শুক্রবার সকালে উলুবেড়িয়া থানার পুলিশ উলুবেড়িয়া শহরের বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে ৬ ব্যাবসায়ীকে গ্রেফতার করল। ধৃতদের শনিবার উলুবেড়িয়া আদালতে তোলা হবে।

জানাগেছে, করোনা সংক্রমণ ঠেকাতে সারা দেশের পাশাপাশি এই রাজ্যেও লকডাউন চলছে।
লকডাউনে সাধারণ মানুষ যাতে অসুবিধায় না পড়েন সেই লক্ষ্যে রাজ্য সরকার ইতোমধ্যে একটি নির্দিষ্ট সময়ে নিত্যপ্রয়োজনীয় জিনিসের পাশাপাশি মিষ্টির দোকান খোলার অনুমতি দিয়েছে। যদিও রাজ্যের একাধিক জায়গার পাশাপাশি উলুবেড়িয়া শহরেও একশ্রেণির ব্যাবসায়ী সরকারি নিয়ম অমান্য করে দোকান খুলছে। অভিযোগ, নিত্যপ্রোয়জনীয় জিনিষ ছাড়াও অন্য জিনিষের দোকান খোলায় সাধারণ মানুষের ভিড় ক্রমশ বাড়ছে।

গত কয়েকদিন ক্রমাগত উলুবেড়িয়া শহরে এই নিয়ম ভাঙার খেলা চলায় একাধিক মানুষ পুলিশকে অভিযোগ জানালে শুক্রবার সকালে হাওড়া গ্রামীণ জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার আশিষ মৌর্য ও উলুবেড়িয়া থানার ভারপ্রাপ্ত আধিকারিক কৌশিক কুন্ডুর নেতৃত্বে বিশাল পুলিশ বাহিনী শহরের বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে ৬ ব্যাবসায়ীকে গ্রেফতার করে। পুলিশ প্রশাসনের বক্তব্য, লকডাউন শুরু হওয়ার পর থেকেই একাধিকবার লকডাউন মেনে চলার ব্যাপারে সাধারণ মানুষকে সতর্ক করা হলেও একশ্রেণির ব্যাবসায়ী সেটা না শোনায় আজ তাদের গ্রেফতার করা হল।

1 টি মন্তব্য

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here