২৪ ঘণ্টায় ৮৭ জন করোনা পজিটিভ, মৃত আরও ৮, সুস্থ ৬৬: বুলেটিন

রাজেন রায়, কলকাতা, ১২ মে: ফের ২৪ ঘন্টায় রাজ্যে ৮৭ জন করোনা পজিটিভ হওয়ায় আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়াল ২৩৭৭ জন। আরও ৮ জনের মৃত্যু হওয়ায় রাজ্যে মোট করোনায় মৃত্যু ১৪৩ জনের। অন্যদিকে, করোনা শরীরে থাকাকালীন আরও ৭২ জনের মৃত্যুর হিসেব ধরলে মোট মৃত্যু ২১৫ জনের। একই সঙ্গে ২৪ ঘন্টায় আরও ৬৬ জন সুস্থের হিসেব ধরলে মোট সুস্থ ৭৬৮ জন। সুস্থ হওয়ার হার ৩০.৬৬ শতাংশ। এই মুহূর্তে রাজ্যে করোনা আক্রান্ত হয়ে চিকিৎসাধীন ১৩৯৪ জন।

বুলেটিনে প্রকাশ, গত ২৪ ঘণ্টায় রাজ্যে করোনা পরীক্ষা হয়েছে ৫২০৫ জনের। সব মিলিয়ে রাজ্যের মোট করোনা টেস্টের সংখ্যা ৬২৬৩৭ জনের। রাজ্যের ৬৮টি করোনা হাসপাতাল, ১৬ টি সরকারি এবং ৫২ টি বেসরকারি হাসপাতালে মোট ৮৫৭০টি বেড আছে, আইসিইউ পরিষেবা রয়েছে ৯০৭ জনের। ভেন্টিলেটর রয়েছে ৩৯২টি। তার ১৫.০৭ শতাংশ রোগী ভর্তি আছেন। সরকারি কোয়ারেন্টাইনে এখন রয়েছেন ৮৯৮০ জন। হোম কোয়ারেন্টাইনে রয়েছেন ৩৪৪১৪ জন।

এছাড়া এদিনের বুলেটিনে জানানো হয়েছে, কলকাতায় ৩১ আক্রান্তের সংখ্যা বেড়ে মোট সংক্রমণ ১১৫৭ জনের। আর কলকাতাতেই মৃত্যু হয়েছে আরও ৬ জনের। কলকাতায় মোট মৃত্যু ১৪৬ জনের। তারপরেই হাওড়ায় ২৫ জনের সংক্রমণ বেড়ে মোট সংক্রমণ ৫০৯ জনের। হাওড়ায় মৃত্যু হয়েছে ২ জনের। তারপরে উত্তর ২৪ পরগনায় ১৬ সংক্রমণ বেড়ে মোট সংক্রমণ ৩১৭ জনের।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here