মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে ৬ লক্ষ টাকা দান শ্যামপুরের বাসিন্দা ও বিভিন্ন সংগঠনের

আমাদের ভারত, হাওড়া, ২২ এপ্রিল: করোনা মোকাবিলায় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের আবেদনে মুখ্যমন্ত্রীর করোনা ত্রাণ তহবিলে দান করার জন্য সকলে এগিয়ে আসছে। আর এবার করোনা ত্রাণ তহবিলে দান করল শ্যামপুর ২ নং ব্লকের বিভিন্ন স্তরের মানুষ। বুধবার সকালে শ্যামপুর ২ নং বিডিও অফিসে বিডিও-র হাতে ৬ লক্ষ টাকার চেক তুলে দেওয়া হয়।

আজ শ্যামপুর ২ নং পঞ্চায়েত সমিতির পক্ষ থেকে ১ লক্ষ টাকা, ব্লকের ৮ টি গ্রাম পঞ্চায়েতের সদস্য, পঞ্চায়েত সমিতির সদস্য এবং জেলা পরিষদের সদস্যরা ২ লক্ষ ৭৪ হাজার ১৫০ টাকা, ব্লকের বারগ্রাম গ্রাম পঞ্চায়েতের আইসিডিএস কর্মীদের পক্ষ থেকে ২৯ হাজার টাকা, ব্লকের ৮ টি গ্রাম পঞ্চায়েতের বিভিন্ন স্বনিভর গোষ্ঠীর পক্ষ থেকে ১ লক্ষ ১৫ হাজার ২০২ টাকা মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে দান করা হয়। এছাড়াও এদিন বিদ্যালয়, বিভিন্ন ক্লাব সংগঠন ও ব্যাক্তিগত উদ্যোগে ত্রাণ তহবিলে দান করা হয়।

মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে ৬ লক্ষ টাকা দান করা প্রসঙ্গে শ্যামপুর ২ নং পঞ্চায়েত সমিতির সভাপতি জুলফিকার মোল্লা জানান, করোনা মোকাবিলায় যেভাবে মুখ্যমন্ত্রী কাজ করে চলেছেন সেটা নিঃসন্দেহে, অভূতপূর্ব। আর তার পাশে থাকার জন্য আমাদের এই ক্ষুদ্র প্রয়াস।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here