ক্রেতা সেজে মাদক পাচার রোধে সফলতা দক্ষিণ দিনাজপুর জেলা পুলিশের, ১০ লক্ষ টাকার ইয়াবা ট্যাবলেট সহ গ্রেপ্তার ৬

পিন্টু কুন্ডু, বালুরঘাট, ২৪ জুন: ক্রেতা সেজে হানা দিয়ে মাদক পাচার রোধে বড়সড় সাফল্য পেল দক্ষিণ দিনাজপুর জেলা পুলিশ। বাংলাদেশে পাচারের আগেই উদ্ধার হয়েছে প্রায় ১০ লক্ষ টাকার ইয়াবা ও টাইডল ট্যাবলেট। এই ঘটনায় অভিযুক্ত ৬ জন পাচারকারীকেও গ্রেপ্তার করতে সক্ষম হয়েছে পুলিশ। চাঞ্চল্যকর ঘটনাটি দক্ষিণ দিনাজপুর জেলার বালুরঘাটের কলকলা খাঁড়ি এলাকার।

পুলিশ জানিয়েছে ধৃতদের নাম অসীম ঘোষ(৩২), আইয়ুবুদ্দিন মন্ডল (৩২), আতার মন্ডল (২৮), বিপ্লব মহন্ত (৩৫), নির্মল দাস (২৯) ও নূর হোসেন মন্ডল (৩২)। ধৃতরা বাংলাদেশ সীমান্ত লাগোয়া হিলির তিওর, ডাবরা, জামালপুর, ত্রিমোহিনী ও ফতেপুর এলাকার বাসিন্দা। নির্মলের বাড়ি অবশ্য বালুরঘাটের বড়কাশিপুর এলাকায়। ধৃতদের জিজ্ঞাসাবাদ করে এই ঘটনার তদন্তে নেমেছে পুলিশ। শুক্রবার বালুরঘাট থানায় একটি সাংবাদিক বৈঠক করে এমনটাই জানিয়েছেন জেলা পুলিশ সুপার রাহুল দে। যেখানে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মহঃ নাসিম, ডিএসপি হেডকোয়ার্টার সোমনাথ ঝাঁ, বালুরঘাট থানার আইসি শান্তি নাথ পাঁজা সহ অন্যান পুলিশ আধিকারিকরা।

জেলা পুলিশ সুপার রাহুল দে জানিয়েছেন, নিঃসন্দেহে এটা পুলিশের বড় সাফল্য। ধৃতদের পুলিশি হেফাজতের আবেদন জানিয়ে বালুরঘাট জেলা আদালতে পাঠানো হয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here