বনগাঁয় ৬টি ওয়ার্ড কন্টেইনমেন্ট জোন, বন্ধ ব্যাঙ্ক, সমস্যায় গ্রাহকরা

সুশান্ত ঘোষ, বনগাঁ, ১১মে: স্টেট ব্যাঙ্ককে পরিষেবা বন্ধ। ভোগান্তির শিকার গ্রাহকরা। সোমবার উত্তর ২৪ পরগনা বনগাঁ ২১ দিনের জন্য সম্পূর্ণ লকডাউন ঘোষণার জেরে বন্ধ রাখা হয়েছে দোকান, বাজার। কন্টাইনমেন্ট জোনে পড়ে যাওয়া ব্যাঙ্কও বন্ধ করে দেয় প্রশাসন। এছাড়া সাধারণ মানুষের বাইরে বেরোনোর উপরের জারি হয়েছে নিষেধাজ্ঞা। ব্যাঙ্কের টাকা তুলতে ভিড় জমাচ্ছে গ্রাহকরা। সেই কারণে কন্টেইনমেন্ট জোনে থাকা ব্যাঙ্কগুলোর গ্রাহক পরিষেবা বন্ধ করা হয়েছে, এমনই দাবি প্রশাসনের। হঠাৎ করে ব্যাঙ্ক পরিষেবা বন্ধ হওয়ার ফলে ভোগান্তির শিকার হচ্ছে গ্রাহকরা।

এদিন সকাল আটটা থেকে দেখা যায় ব্যাঙ্কের সামনে লম্বা লাইন। সকাল সাড়ে ১০ টা নাগাদ জানতে পারে কন্টেইনমেন্ট জোনের কারনে ব্যাঙ্ক বন্ধ রাখা হয়েছে। ব্যাঙ্ক সূত্রের খবর, কলকাতায় চিকিৎসা করাতে গিয়ে এক গৃহবধূ করোনায় আক্রান্ত হয়েছে। তার জেরে উত্তর ২৪ পরগনার বনগাঁ পৌরসভার ছয়টি ওয়ার্ড কন্টেইনমেন্ট জোন ঘোষণা করেছে বনগাঁর প্রশাসন। স্টেটব্যাঙ্কটিও কন্টাইনমেন্ট জনের মধ্য পড়ছে সেই কারনে ব্যাঙ্ক বন্ধ।

গ্রাহক পরিমল দাস বলেন, মেয়ের অপারেশনের জন্য টাকা তুলতে এসেও ফিরতে হয়েছে গ্রাহকদের। অশোক বাছার বলেন, পেনশনের টাকা তুলতে এসে ফিরতে হয়েছে অনেককে। ব্যাঙ্ক কর্তৃপক্ষ কোনও বক্তব্য না দিলেও জানিয়েছেন, মহাকুমা প্রশাসনের নির্দেশেই গ্রাহক পরিষেবা বন্ধ করা হয়েছে। যদিও বনগাঁর মহকুমা শাসক কাকলি মুখ্যপাধ্যায়কে ফোন করেও পাওয়া যায়নি।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here