গোয়ালপোখরে রাতে বিজেপি কর্মীর বাড়ি ভাঙ্গচুর, মারধর, গুলি

6

আমাদের ভারত, উত্তর দিনাজপুর, ২৪ জানুয়ারি: বৃহস্পতিবার গভীর রাতে গোয়ালপোখর থানার শ্রীপুর গ্রামে এক বিজেপি কর্মীর বাড়িতে সশস্ত্র হামলা চালানোর অভিযোগ তৃণমূল কংগ্রেস আশ্রিত কিছু দুষ্কৃতির বিরুদ্ধে। বাড়ি ভাঙ্গচুর করার পাশাপাশি বাড়ির সদস্যদের লক্ষ্য করে বেশ কয়েক রাউন্ড গুলি চালানোও হয় বলে আক্রান্তরা অভিযোগ করেছে। আহতদের ইসলামপুর মহকুমা হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে।

গকুল বিশ্বাস নামে এক আক্রান্ত জানিয়েছেন, তাঁর দাদুর দান করা কিছু জমির দখল নিতে এলাকার তৃণমূল কংগ্রেসের আশ্রিত কিছু দুষ্কৃতি বেশ কিছুদিন ধরেই চেষ্টা করছিল। এই নিয়ে প্রতিবাদ করাতে ২ দিন আগে সঞ্জয় সরকার নামে এক দুষ্কৃতি তার দলবল নিয়ে গভীর রাতে বাড়িতে হামলা চালায়। তাদের নামে সংশ্লিষ্ট থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়। এই ঘটনার রোষেই ওই দুষ্কৃতি আবার কাল রাতে তার দলবল নিয়ে হামলা চালায়। বাড়ির দরজা ভেঙ্গে ঢুকে তারা ধারালো অস্ত্র দিয়ে আঘাত করার পাশাপাশি কয়েক রাউন্ড গুলি করে।
এলাকার বিজেপি নেতা ( জেলা সম্পাদক) তাপস বিশ্বাস জানিয়েছেন, পুলিশ প্রথম অভিযোগ পাওয়ার পরে ব্যবস্থা না নেওয়ার কারনেই এই হামলা করার সাহস দুষ্কৃতিরা পেয়েছে। পুলিশের উদাসীনতাই মূল কারন। এরপরেও পুলিশ অভিযুক্তদের গ্রেপ্তার না করলে, আমরা আন্দোলন শুরু করব।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here