হলদিয়ায় ইকো পার্কের সামনে গ্যাস সিলিন্ডার ফেটে ভয়াবহ আগুন, পুড়ল বাইক ও গাড়ি

পার্থ খাঁড়া, আমাদের ভারত, পূর্ব মেদিনীপুর, ২৩ নভেম্বর: বুধবার সন্ধেয় ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটল হলদিয়ায়। আগুনে পুড়ল একটি ভ্রাম্যমান ফাাস্টফুডের গাড়ি ও একটি মোটর বাইক। স্থানীয়রা জানিয়েছে, ফুডস্টলে থাকা গ্যাস সিলিন্ডার বিস্ফোরণের জেরেই এই ঘটনা ঘটেছে। তবে এই ঘটনায় কোনও প্রাণহানির খবর নেই।

দুর্গাচকের ৯নং ওয়ার্ডে সম্প্রতি উদ্বোধন হওয়া ইকো পার্কের সামনে এই দুর্ঘটনাটি ঘটে। ঘটনাস্থলের চারিদিকে আবাসন ও পথ চলতি মানুষের ভিড়ে ব্যাপক আতঙ্ক ছড়িয়ে পড়ে। রাস্তার গলির ধারে একটি ভ্রাম্যমান গাড়িতে ফাস্টফুড তৈরি করে বিক্রি করার সময় আচমকা গ্যাস সিলিন্ডারে আগুন ধরে যায়।
সেই সময় পাশেই এক পথচারী মোটর সাইকেল রেখে মোমো কিনছিলেন। হঠাৎই গ্যাস সিলিন্ডারে আগুন ধরে যাওয়ায় প্রাণ বাঁচাতে কোনো রকমে ছুটে পালিয়ে যায় বাইক আরোহী। আগুনের লেলিহান শিখায় মোটর সাইকেল সহ ভ্রাম্যমান গাড়িটি পুড়ে ছাই হয়ে যায়।

খবর পেয়ে দুর্গাচক থানার পুলিশ ঘটনাস্থলে ছুটে আসে। পরে দমকলের দুটি ইঞ্জিন এসে আগুন নিয়ন্ত্রণে আনে। এরই মাঝে পুড়ে যাওয়া বাইকের আরোহীর পরিবার দাবি জানায় ওই সময় মোটরসাইকেলের মধ্যে এক লক্ষ টাকা নগদ রাখা ছিল। যা আগুনে সম্পূর্ণ ভস্মীভূত হয়ে গেছে। গোটা ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

এলাকাবাসীর দাবি, ওই জায়গায় গ্যাস সিলিন্ডার সহ খাবারের দোকান বসানো কোনও ভাবেই উচিত হয়নি। সামনে আবাসন থাকায় ব্যাপক আতঙ্ক ছড়িয়ে পড়ে।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here