বিজেপি বিধায়কের রহস্য মৃত্যুর ঘটনায় মালদা থেকে আটক এক ব্যক্তি

আমাদের ভারত, মালদা, ১৪ জুলাই: হেমতাবাদ এর বিজেপি বিধায়ক দেবেন্দ্র নাথ রায়ের খুনের ঘটনায় মালদা থেকে এক ব্যক্তিকে আটক করল পুলিশ। জানা গেছে ওই ব্যক্তি একজন সমবায়ব্যাংক কর্মী। তার বাড়ি ইংরেজবাজার থানা এলাকায়।

উল্লেখ্য, সোমবার সকালে নিজের বাড়ি থেকে খানিকটা দূরে বালিয়ামোড় এলাকায় এক বন্ধ দোকানের সামনের বারান্দায় ঝুলন্ত মৃতদেহ উদ্ধার হয় হেমতাবাদের বিজেপি বিধায়ক দেবেন্দ্র নাথ রায়ের। এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়ে হেমতাবাদ সহ গোটা উত্তর দিনাজপুর জেলায়। ঘটনার প্রতিবাদ জানিয়ে সোমবার হেমতাবাদে মৃত বিজেপি বিধায়ক দেবেন্দ্র নাথ রায়ের বাড়িতে আসেন বিজেপির মন্ত্রী, সাংসদ থেকে রাজ্য শীর্ষ নেতৃত্ব। তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে বিজেপি বিধায়ককে খুন করে ঝুলিয়ে দেওয়ার অভিযোগ তোলে বিজেপির শীর্ষ নেতৃত্ব। বিজেপি রাজ্য নেতৃত্ব এবং বিধায়কের পরিবারের লোকজন এই ঘটনার সিবিআই তদন্তের দাবি জানিয়েছেন। সেই দাবিতে আজ উত্তরবঙ্গে পালিত হচ্ছে। সেই বনধ চলাকালীনই মালদা থেকে এক ব্যক্তিকে আটক করল পুলিশ।

জানা গেছে, হেমতাবাদের বিধায়কের রহস্য মৃত্যুর ঘটনায় মালদা থেকে এক ব্যক্তিকে আজ আটক করা হয়েছে। ওই ব্যক্তির নাম নিলয় সিংহ। সে সমবায় ব্যাঙ্কের কর্মী। বাড়ি মালদার ইংরেজবাজার থানার মকদমপুর এলাকায়। তাকে জিজ্ঞাসাবাদ করছে সিআইডি টিম।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here