বাগনানে মহিলাকে শ্লীলতাহানির অভিযোগ আটক এক ব্যক্তি

আমাদের ভারত, হাওড়া, ২৮ জুন: বাগনানের গোপালপুরে মেয়ের সম্ভ্রম রক্ষা করতে গিয়ে মায়ের মৃত্যুর ঘটনার রেশ কাটতে না কাটতেই ফের মহিলার শ্লীলতাহানীর ঘটনাকে কেন্দ্র করে উত্তপ্ত হয়ে উঠল বাগনানের বাঙালপুর। রবিবার সকালের এই ঘটনায় শ্লীলতাহানির শিকার হওয়া মহিলার অভিযোগের ভিত্তিতে বাগনান থানার পুলিশ বাবলু চ্যাটার্জি নামে এক অভিযুক্তকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে।

স্থানীয় সূত্রে খবর, রবিবার সকাল ১১টা নাগাদ বাবলু চ্যাটার্জি নামে ওই ব্যক্তি একশো দিনের মাস্টার রোলে সই করাতে ওই মহিলার বাড়িতে যান। মহিলার অভিযোগ, তিনি বাড়িতে একা থাকার সুযোগে অভিযুক্ত ব্যক্তি সই করানোর আছিলায় বাড়িতে ঢুকে তাঁর শ্লীলতাহানি করে। তিনি চিৎকার করে উঠলে অভিযুক্ত তাঁকে মারধর করে। এদিকে মহিলার চিৎকারে আশেপাশের লোকজন ছুটে এসে অভিযুক্তকে ধরে ব্যাপক মারধর শুরু করে।

গ্রামে অশান্তির খবর পেয়ে বাগনান থানার বিশাল পুলিশ বাহিনী ঘটনাস্থলে পৌঁছালে বিক্ষোভকারীরা পুলিশকে ঘিরে বিক্ষোভ দেখাতে থাকে। পরে পুলিশ বিক্ষোভকারীদের হাত থেকে অভিযুক্তকে উদ্ধার করে থানায় নিয়ে যায়। এলাকায় উত্তেজনা থাকায় র‍্যাফ মোতায়েন করা হয়েছে। এদিকে বিক্ষোভ চলাকালীন স্থানীয় পঞ্চায়েত সদস্যা ও তার স্বামী ঘটনাস্থলে এসে অভিযুক্তকে ছিনিয়ে নিয়ে যাওয়ার চেষ্টা করে এমনকি বিষয়টি নিয়ে থানায় অভিযোগ জানালে তাকে এবং তার ছেলেকে মারার হুমকিও দেওয়া হয় বলে অভিযোগ করেন মহিলা।
বাগনান থানার পুলিশ মহিলার অভিযোগের ভিত্তিতে ঘটনার তদন্ত শুরু করেছে।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here