একমাসের ভাতা রাজ্যের ত্রাণ তহবিলে দিলেন পুরুলিয়ার কাউন্সিলর

গৌতম প্রামানিক, পুরুলিয়া, ৮ এপ্রিল: নিজের মাসিক ভাতার সবটাই পশ্চিমবঙ্গ রাজ্য জরুরি ত্রাণ তহবিলে দিলেন পুরুলিয়া পুরসভার কাউন্সিলর প্রদীপ কুমার ডাগা। পুরসভার ২৩ নম্বর ওয়ার্ডের এই কাউন্সিলর লকডাউনের শুরু থেকেই তাঁর সাধ্যমত মানুষের পাশে দাঁড়িয়েছেন। অভাবী পরিবারের পাশে থেকে চাল, ডাল আলু প্রভৃতি সামগ্রী পৌঁছে দিচ্ছেন আহারের জন্য। তাঁর এই কাজে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন স্থানীয় শুভানুধ্যায়ীরা। মূলত এই কাউন্সিলরের উদ্যোগে সম্মিলিত প্রচেষ্টায় এলাকায় অর্ধাহারে কেউ থাকছেন না। দিন আনা দিন খাওয়া কর্মহীন মানুষের পাশে থেকে সাহায্য করছেন প্রতিষ্ঠিত ব্যবসায়ী এবং পরিচিত কাউন্সিলর প্রদীপ ওরফে গুড্ডু।
 
 

এদিন রাজ্যের জরুরি ত্রাণ তহবিলে এক মাসের ভাতা বাবদ পাওয়া ১৬ হাজার টাকা তুলে দিলেন এই কাউন্সিলর। তিনি জানান,’আজ করোনা মহামারি নিয়ে আমাদের দেশের সঙ্গে সারা বিশ্বের হাল বেহাল। আমাদের প্রিয় পশ্চিম বাংলাও এর বাইরে নয়। সারা দেশ লক ডাউন। সরকারের আয়ের সমস্ত রাস্তা বন্ধ।
আমি মনে করলাম এই বিকট সময়ে আমাকে আমার মুখ্যমন্ত্রী তথা রাজ্যের পাশে থাকা উচিত। যতটুকু হোক অর্থ দিয়ে উনার পাশে থাকার অঙ্গীকার করলাম।’
জেলার তিনটি পুরসভার অন্যান্য কাউন্সিলরদের এই কাজ অনুপ্রাণিত করবে বলে মনে করছেন পুরুলিয়াবাসী।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here