ডিজের দাপট থামাতে গিয়ে উত্তেজিত জনতার হাতে মার খেয়ে হাসপাতালে ভর্তি ময়না থানার এক পুলিশ কর্মী

আমাদের ভারত, পূর্ব মেদিনীপুর, ২১ জুলাই: আবারও আক্রান্ত পুলিশ। রথের মেলায় চলা ডিজে বক্স বন্ধ করতে গিয়ে আক্রান্ত হল পুলিশ কর্মীরা। ঘটনায় এখনও পর্যন্ত গ্রেফতার ১৪ জন।

পূর্ব মেদিনীপুরের ময়না থানার চিরঞ্জিবপুর গ্রামে মঙ্গলবার বিকেল থেকে উল্টো রথের মেলায় চলা ডিজে বক্সের দাপটে অতিষ্ঠ হয়ে পড়ে এলাকার মানুষ। ডিজে বক্স বন্ধ করার জন্য পুলিশে খবর দিলে পুলিশ সেই ডিজে মাইক বক্স বন্ধ করতে যায়। গত কাল রাত আটটা নাগাদ পুলিশের একটি দল এলাকায় গেলে উত্তেজিত জনতা পুলিশের ওপর ইট বৃষ্টি শুরু করে। ইটের আঘাতে একাধিক পুলিশ কর্মী আহত হয়। ভাঙ্গচুর করা হয়েছে পুলিশের গাড়িও। আহতদের মধ্যে একজনের মাথায় লাঠি দিয়ে সজোরে আঘাতও করা হয়। এর ফলে ওই পুলিশ কর্মী গুরুতর আহত হন। আঘাত গুরুতর হওয়ায় তাকে তমলুক জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত পুলিশ কর্মী এখনও হাসপাতালে চিকিৎসাধীন। বাকি আহত পুলিশ কর্মীদের ময়না ব্লক স্বাস্থ্য কেন্দ্রে প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয়েছে।

ঘটনার জেরে ডিজে বক্সের অপারেটর সহ ১৪ জনকে গ্রেপ্তার করেছে ময়না থানার পুলিশ। আজ ধৃতদের তমলুক মহাকুমা আদালতে তোলা হয়েছে। তমলুক আদালতের চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট গ্রেপ্তার হওয়া ১৪ জনের মধ্যে ১০ দিনের জেল হেফাজত দিয়েছেন ১০ জনকে এবং ৪ জনকে পুলিশ হেফাজত দিয়েছেন পাঁচদিনের জন্য।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here