করোনা মুক্ত পৃথিবী গড়তে ইদ্রিস আলির নেতৃত্বে প্রার্থনা সভা উলুবেড়িয়ায়

আমাদের ভারত, হাওড়া,১১ মে:
সারা বিশ্বের পাশাপাশি ভারতেও করোনার প্রকোপ ক্রমশঃ বেড়েই চলেছে। প্রতিদিনই আক্রান্তের সংখ্যা তার পুরনো রেকর্ডকে ভেঙে চলেছে। এমনকি মৃত্যুর সংখ্যাও লাফিয়ে লাফিয়ে বাড়ছে। সারা দেশের পাশাপাশি এই রাজ্যেও গত কয়েকদিনে আক্রান্তের সংখ্যা অনেকটাই বেড়েছে এমনকি একাধিক জায়গায় নতুন করে করোনা আক্রান্তের খোঁজ পাওয়া গেছে। যদিও চিকিৎসকদের মতে টেস্টের সংখ্যা ক্রমশ বৃদ্ধি পাওয়ার ফলেই এই পরিস্থিতি।

এদিকে হাওড়া গ্রামীণ জেলার বাগনান, শ্যামপুর, উদয়নারায়নপুর, উলুবেড়িয়ায় করোনা আক্রান্তের হদিস পাওয়ার পরেই প্রশাসনের পক্ষ থেকে সেইসব এলাকায় বাড়তি সতর্কতা মূলক ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। অন্যদিকে দেশে করোনা আক্রান্তের সংখ্যা ক্রমশ বাড়তে থাকায় এবার করোনা মুক্ত পৃথিবী গড়তে সব ধর্ম প্রার্থনা সভার আয়োজন করল হাওড়া জেলা তৃণমূল কংগ্রেসের মাইনরিটি সেল। সোমবার দুপুরে ফুলেশ্বরের ১১ ফটকে এই প্রার্থনা সভায় বিভিন্ন ধর্মের ধর্ম গুরুরা ছাড়াও উপস্থিত ছিলেন উলুবেড়িয়া পূর্ব কেন্দ্রের বিধায়ক ইদ্রিস আলি।
এদিন সকলের সুস্থতা কামনায় পার্থনা করা হয়।

বিধায়ক বলেন, বর্তমান এই পরিস্থিতিতে সকলকে একসাথে কাজ করতে হব। রাজনীতির ঊর্ধ্বে উঠে সকলের পাশে দাড়াতে হবে। এদিন ইদ্রিস আলি অভিযোগ করেন চিন তাদের দেশের জনসংখ্যা কমানোর জন্য এই জঘন্য কাজ করেছে। তিনি বলেন করোনা মানেই মৃত্যু নয় অথচ অনেকেই এটাকে নিয়ে গুজব ছড়াচ্ছে এমনকি একশ্রেণির সংবাদ মাধ্যমও এটাকে হাতিয়ার করেছে। সমাজের বিভিন্ন সম্প্রদায়ের মানুষ সামাজিক দূরত্ব মেনে এই প্রার্থনা সভায় যোগ দেয়।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here