ফেসবুক লাইভে তৃণমূলের কাউন্সিলর ও ওয়ার্ড কমিটির সম্পাদকের বিরুদ্ধে কাটমানি খাওয়ায় অভিযোগ তুললেন বাঁশবেড়িয়া পৌরসভার এক বাসিন্দা

আমাদের ভারত, হুগলী, ২০ ডিসেম্বর: ফোনে ফেসবুক লাইভ করে শাসক দল তৃণমূলের কাউন্সিলর সহ তার স্বামী ও ওয়ার্ড কমিটির সম্পাদকের বিরুদ্ধে কাটমানি খাওয়ায় অভিযোগ তুললেন হুগলী জেলার বাঁশবেড়িয়া পৌরসভার এক বাসিন্দা। পৌরসভার দুই নম্বর ওয়ার্ডের স্থায়ী বাসিন্দা সন্দীপ কুমার পান্ডের অভিযোগ, প্রধানমন্ত্রী আবাস যোজনা বাড়ির নাম করে ঐ ওয়ার্ডের কাউন্সিলার সুমিতা কুমার, তাঁর স্বামী উৎপল কুমার, ও ওয়ার্ড কমিটির সম্পাদক সঞ্জয় দত্ত পনেরো হাজার টাকা কাটমানি হিসাবে চান। সেই টাকা আমি পার্টি অফিসে গিয়ে দিয়ে এসেছি। আর মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি ঘোষণা করেছিলেন যারা যারা কাটমানি নিয়েছেন তারা ফেরত দিয়ে দেবেন।

সন্দীপ বাবুর দাবি, তাহলে আমরা কেনো ওই টাকা ফেরত পাবো না? শুধু আমি একা নয় বহু মানুষের কাছ থেকে টাকা নেওয়া হয়েছে বলে অভিযোগ তাঁর। টাকা ফেরতের দাবিতে তার নিজের এলাকায় কল্যাণ নগরে প্রতিদিন বিকেলে চারটে থেকে পাঁচটা পর্যন্ত অবস্থান বিক্ষোভে বসেছেন। তার পাশে দাঁড়িয়েছেন এলাকার বহু মানুষ। তিনি বলেন, আমি এ বিষয়ে বহু প্রশাসনিক স্তরে জানিয়েও কোনো কাজ না হওয়ায় এই বিক্ষোভ। তবে কাউন্সিলার সুমিতা কুমার সহ বাকি দুজনে এই অভিযোগ মিথ্যা অভিযোগ বলে জানিয়েছেন।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here