গাইঘাটার বাসিন্দা, পোর্ট ট্রাস্টের সিকিউরিটি গার্ডের শরীরে মিলল করোনার জীবাণু

সুশান্ত ঘোষ, বনগাঁ, ৩ মে: অশোকনগরের পর এবার গাইঘাটার এক বাদিন্দারের শরীরে মিলল করোনা সংক্রামন। উত্তর ২৪ পরগনগার গাইঘাটার মাটিয়ারা এলাকার বাসিন্দা ওই ব্যক্তি, প্রাক্তন সেনাকর্মী। অবসরের পর যোগ দেন পোর্ট ট্রাস্টে সিকিউরিটি গার্ডের কাজে l লকডাউন চলাকালীন ২১ এপ্রিল বাড়িতে ফিরেছিলেনl ২৩ তারিখ কলকাতায় কাজে যোগ দেবার পরে অসুস্থ হয় পড়েন। সেই সময় খিদিরপুরে আইসোলেশনে পাঠানো হয় ওই প্রাক্তন সেনাকর্মীকে।

এরপর লালারসের নমুনা পরীক্ষার জন্য পাঠানো হয়। শনিবার সেই রিপোর্ট আসতেই জানা যায় তাঁর শরীরে করোনা সংক্রমণ হয়েছে। তড়িঘড়ি তাঁকে আলিপুর সেনা হাসপাতালে পাঠানো হয়েছে। এই ব্যক্তি অশোকনগরর করোনা আক্রান্তের সঙ্গে এক গাড়িতে করে যাতায়াত করেছিল বলে জানা গিয়েছে। রবিবার তাঁর পরিবারদের কলকাতা নিয়ে যাওয়া হয় বলে গাইঘাটার জন স্বাস্থ্যের কর্মাধ্যক্ষ ধ্যানেশ গুহ জানিয়েছেন।
অন্যদিকে প্রশাসনের পক্ষ থেকে রবিবার আক্রান্তের বাড়ি ও গ্রাম স্যানিটাইজ করা হয়l গ্রাম সিল করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। গ্রাম পঞ্চায়েত অফিসে কন্ট্রোল রুম খুলে গ্রামের মানুষের নিত্যপ্রয়োজনীয় জিনিস পৌঁছে দেওয়া হবে বলে সিদ্ধান্ত নেওয়া হয়েছেl

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here