দার্জিলিংয়ে ট্রয় ট্রেন থেকে পড়ে মৃত্যু হুগলীর বাসিন্দার, শোকের ছায়া রিষড়ায়

দার্জিলিংয়ে ট্রয় ট্রেন থেকে পড়ে মৃত্যু হুগলীর বাসিন্দার, শোকের ছায়া রিষড়ায়

আমাদের ভারত, হুগলী, ১০ অক্টোবর: দার্জিলিং বেড়াতে গিয়ে টয় ট্রেন চেপে ফেরার পথে ট্রেন থেকে পড়ে গিয়ে মৃত্যু হুগলীর রিষড়ার বাঙুর পার্ক এলাকার এক ব্যক্তির। মৃতের নাম প্রদীপ সাকসেনা (৫৫)।

পরিবার সুত্রে খবর, গত ৫ ই অক্টোবর প্রদীপ বাবু তার স্ত্রী ও এক মেয়েকে নিয়ে দার্জিলিং’য়ের উদ্দেশ্য যাত্রা করেন। ৯ তারিখ সকালে এই পরিবার বাড়ি ফেরার জন্য দার্জিলিং থেকে শিলিগুড়ির উদ্দেশ্যে টয় ট্রেনে ওঠেন, ঐ ট্রেনে থাকা প্রত্যক্ষদর্শীরা জানান ঘুম স্টেশন থেকে ট্রেন ছাড়ার পর জোরা খোলা এলাকায় প্রদীপ বাবু ট্রেনের দরজা খুলে সেলফি তুলতে গিয়ে আচমকাই চলন্ত ট্রেন থেকে পড়ে যান। মাথায় গুরুতর চোট পেয়ে জ্ঞান হারান তিনি। বেলা ১.৩০ নাগাদ এই ঘটনা ঘটে। এরপরই তাকে দার্জিলিংয়ের একটি হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করেন।
খবর পেয়ে পর্যটন মন্ত্রী গৌতম দেব হাসপাতালে অাসেন হুগলীর রিষড়ার বাড়িতে মৃতদেহ ও বাকি সদস্যদের পাঠাবার ব্যাবস্থাও করেন।

এদিকে এই ঘটনার খবরে রিষড়ায় বাঙুর পার্কে শোকের ছায়া নেমে আসে। বৃহস্পতিবার দেহ এলাকায় পৌছলে সেখানে আসেন রিষড়া পুরসভার পুরপ্রধান বিজয় মিশ্র। স্থানীয় এক বাসিন্দা জানান, পেশায় কেবল অপরেটর প্রদীপ বাবুর মুখে সমসময় হাসি লেগে থাকতো,
এই ব্যবসায়ী খুবই ভালো মানুষ ছিলেন, বিপদে সবার অাগে তাকে পাওয়া যেতো, কি ভাবে এই ঘটনা ঘটল তা ভাবাই যাচ্ছে না।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

one × 1 =

amaderbharat.com

Welcome To Amaderbharat.com, Get Latest Updated News. Please click I accept.