করণদিঘিতে রাস্তার কাজ করতে এসে লরির ধাক্কায় মৃত্যু হল এক শ্রমিকের

স্বরূপ দত্ত, উত্তর দিনাজপুর, ১৪ অক্টোবর: কাজ করতে এসে লরির ধাক্কায় মৃত্যু হল এক শ্রমিকের। ঘটনাটি ঘটেছে করণদিঘী থানার টুঙ্গিদিঘী এলাকার ৩৪ নম্বর জাতীয় সড়কে। মৃত ওই শ্রমিকের নাম লক্ষ্মণ পাসওয়ান ( ৪৮), বাড়ি করণদিঘী থানার সাদিপুর গ্রামে। মৃতদেহটি ময়নাতদন্তের জন্য রায়গঞ্জ জেলা হাসপাতাল মর্গে নিয়ে আসা হয়েছে। ঘাতক লরিটিকে আটক করেছে পুলিশ।

স্থানীয়সূত্রে জানা গিয়েছে, প্রতিদিনের মতো আজও করণদিঘী থানার সাদিপুর গ্রামের বাসিন্দা লক্ষ্মণ পাসওয়ান টুঙ্গিদিঘী বাসস্ট্যান্ড এলাকায় শ্রমিকের কাজ করতে এসেছিলেন। জাতীয় সড়কে ফোরলেনের কাজ চলছে। লক্ষ্মবাবু রাস্তার পাশেই দাঁড়িয়ে ছিলেন। সেই সময় রায়গঞ্জ থেকে আসা একটি লরি লক্ষ্মণবাবুকে ধাক্কা মারলে গুরুতর জখম অবস্থায় রাস্তায় পড়ে যান। স্থানীয় বাসিন্দারা তড়িঘড়ি করনদিঘী গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়ার পথে লক্ষ্মণবাবুর মৃত্যু হয়।

এই ঘটনা জানাজানি হয়ে উত্তেজিত হয়ে পরে স্থানীয় বাসিন্দারা। ক্ষিপ্ত হয়ে টুঙ্গিদিঘী এলাকার ৩৪ নম্বর জাতীয় সড়ক প্রায় এক ঘন্টা অবরোধ করে বিক্ষোভ দেখাতে থাকে। স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, এর আগেও এই জায়গায় পথ দুর্ঘটনায় মৃত্যু হয়েছে বহু মানুষের। প্রশাসনকে বারবার জানানো পরেও কোনও কাজ হয়নি, পাশাপাশি লক্ষ্মণ পাসওয়ানের পরিবারের জন্য ক্ষতিপুরণের দাবিতে ৩৪ নম্বর জাতীয় সড়ক প্রায় এক ঘন্টা অবরোধ করে বিক্ষোভ দেখাতে থাকে৷ খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসেন করনদিঘী থানার পুলিশ। পুলিশের আশ্বাসের পরিস্থিতি স্বাভাবিক হয়। ঘাতক লরিটিকে আটক করেছে পুলিশ। লরির চালক ও খালাসি পলাতক।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here