ভাঙড় কলেজে ভর্তি হতে গিয়ে আক্রান্ত আব্বাস অনুগামী পড়ুয়া

আমাদের ভারত, দক্ষিণ ২৪ পরগণা, ২২ জুলাই: আব্বাস সিদ্দিকীর অনুগামী হওয়ায় কলেজে ভর্তি হতে এসে তৃণমূল ছাত্র পরিষদের সদস্যদের হাতে বেধড়ক মার খেলেন এক কলেজ পড়ুয়া। আহত ছাত্রের নাম সাকিল আনসারি। বৃহস্পতিবার দুপুরে ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার ভাঙড় মহাবিদ্যালয়ে। গুরুতর জখম অবস্থায় তাঁকে স্থানীয় নলমুড়ি প্রাথমিক হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি হওয়ায় তাঁকে কলকাতার ন্যাশনাল মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে চিকিৎসার জন্য।

আক্রান্ত কলেজ পড়ুয়ার দাবি, গত বিধানসভা ভোটে আইএসএফকে সমর্থক করেছিল সে। সেই কারণে সোশ্যাল মিডিয়ায় একাধিক ছবিও পোস্ট করেছিল। সেই ঘটনার পর এদিনই প্রথম সে কলেজে আসে। অভিযোগ, কলেজে এলেই তাঁকে তৃণমূল ছাত্র পরিষদের সদস্যরা ইউনিয়ন রুমে ডেকে নিয়ে গিয়ে বেধড়ক মারধর করে। এই ঘটনায় ভাঙড় থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। পুলিশ অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে।

যদিও তৃণমূল ছাত্র পরিষদের বিরুদ্ধে ওঠা অভিযোগ অস্বীকার করেছে তারা। কলেজের তৃণমূল ছাত্র পরিষদের জেনারেল সেক্রেটারি মোহাম্মদ অসীম বলেন, এর সঙ্গে তৃণমূল ছাত্র পরিষদের কোনও যোগ নেই। সাকিল ভর্তি হওয়ার জন্য লাইনে না দাঁড়িয়ে আগেই ফর্ম জমা দিচ্ছিল। তাই লাইনে থাকা ছাত্রছাত্রীরা তার প্রতিবাদ করে। তা নিয়ে দু’পক্ষের মধ্যে অশান্তি হয়। এর পিছনে কোনও রাজনীতি নেই। সাকিলের অভিযোগ ভিত্তিহীন বলেই দাবি তৃণমূল ছাত্র পরিষদের। পুলিশ অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here