ইসলামপুরের ব্লক সভাপতির বিরুদ্ধে আন্দোলনে নামার হুঁশিয়ারি তৃণমূল বিধায়ক আব্দুল করিম চৌধুরীর, প্রকাশ্যে তৃণমূলের গোষ্ঠী দ্বন্দ্ব

স্বরূপ দত্ত, আমাদের ভারত, উত্তর দিনাজপুর, ১৬ আগস্ট: ফের উত্তর দিনাজপুর জেলার ইসলামপুরের ব্লক সভাপতিকে নিয়ে তৃণমূলের গোষ্ঠী দ্বন্দ্ব প্রকাশ্যে। “ইসলামপুরের ব্লক সভাপতি জাকির হুসেনকে সরিয়ে আমার পছন্দ মতো মানুষ মেহেতাব চৌধুরীকে ব্লক সভাপতি করুন। যদি আপনি না পারেন তাহলে আমাকে ছেড়ে দিন।” মঙ্গলবার সাংবাদিক বৈঠকে এমনই মন্তব্য করেন ইসলামপুরের বিধায়ক আব্দুল করিম চৌধুরী। পাশাপাশি ব্লক সভাপতির বিরুদ্ধে আন্দোলনে নামার হুঁশিয়ারিও দিয়েছেন তিনি।

মঙ্গলবার ইসলামপুরের বিধায়ক আব্দুল করিম চৌধুরী নিজ বাসভবনে এক সাংবাদিক বৈঠক করেন। সেই সাংবাদিক বৈঠকে ইসলামপুরের নব নির্বাচিত ব্লক সভাপতি জাকির হুসেনের বিরুদ্ধে একাধিক অভিযোগ তোলেন তিনি। এবং জাকির হুসেন পুনরায় ব্লক সভাপতি হওয়াতে ইসলামপুরের মানুষ আতঙ্কে রয়েছেন বলেও অভিযোগ করেন তিনি। তাই তিনি ইসলামপুরের ব্লক সভাপতির পদ থেকে জাকির হুসেনকে সরানোর জন্য আবেদন করেন। এবং যদি আগামী দিনে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় জাকির হুসেনকে ব্লক সভাপতি থেকে সরাতে না পারেন তাহলে তাকে ছেড়ে দেওয়া কথা বলেন তিনি।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here