বিদ্যুৎ বিল নিয়ে সিএসসি পিছু হটতেই “কলকাতার জয়” বলে ট্যুইট অভিষেক ব্যানার্জির

নীল বনিক, আমাদের ভারত, কলকাতা, ২০ জুলাই:
সিএসসি পিছু হটতেই ট্যুইট করলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। রবিবার এপ্রিল, মে মাসের বিদ্যুৎ বিল নিয়ে চাপের মুখে পিছু হটে সিএসসি কর্তৃপক্ষ। সংস্থার ভাইস চেয়ারপার্সন অভিজিৎ ঘোষ জানান, আপাতত গ্রাহকদের জুন মাসের বিল জমাদিতে হবে। এপ্রিল ও মে মাসের বিল নিয়ে সংস্থা বিবেচনা করছে। সিএসসি কর্তৃপক্ষের এমন বক্তব্যের পর ক্রেডিট নিতে ময়দানে নামেন তৃণমূল সাংসদ অভিষেক ব্যানার্জি।
রবিবার রাত ৮.২৮টা নাগাদ তৃণমূল যুবসভাপতি একটি ট্যুইট করেন। তিনি ট্যুইটে লেখেন, “কলকাতার জয়”। সিএসসি কর্তৃপক্ষর ঘোষনাও ট্যুইটে বিস্তারিত লেখেন মমতা বন্দ্যোপাধ্যায়ের ভাইপো।
তাঁর ট্যুইটের পরেই তীব্র পতিক্রীয়া শুরু হয় রাজনৈতিক মহলে। বিজেপি যুবমোর্চার সাধারন সম্পাদক তাপস ঘোষ বলেন, বিদ্যুৎয়ের বিল নিয়ে আন্দোলন করেছে যুবমোর্চা। আমাদের লাগাতার আন্দোলনে পিছু হটেছে সঞ্জীব গোয়েঙ্কার সংস্থা। তবে আমাদের নৈতিক জয়কে হাতিয়ার করতেই অভিষেক ব্যানার্জি ট্যুইট করেছেন বলে দাবি তাপস ঘোষের। তিনি বলেন, অভিষেক বন্দ্যোপাধ্যায় আগে কেন এই ইস্যুতে প্রকাশ্যে কথা বলেননি?
কলকাতার বিদ্যুৎয়ের বিল নিয়ে অবশ্য সরকারের তরফে বিবৃতি দিয়েছেন বিদ্যুৎমন্ত্রী শোভনদেব চট্টোপাধ্যায়। রাজ্যের বর্ষীয়ান মন্ত্রী সাধান পান্ডে নিজেও মুখ খুলেছেন। তিনি রবিবার জানিয়েছিলেন, ক্রেতারা ক্রেতাসুরক্ষা দফতরে আসলে দফতর সিএসসির বিরুদ্ধে ব্যাবস্থা নেবে।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here