কুমারগঞ্জে রক্তাক্ত বিজেপির অভিনন্দন যাত্রা, অতর্কিত হামলা দুষ্কৃতিদের, তৃণমূলের বিরুদ্ধে অভিযোগ সাংসদের

আমাদের ভারত, বালুরঘাট, ৭ জানুয়ারি: কুমারগঞ্জে বিজেপির অভিনন্দন যাত্রায় অতর্কিত হামলা দুষ্কৃতিদের। রক্তাক্ত হল ডাঙারহাট। অল্পের জন্য প্রাণে বাঁচলেন সাংসদ। প্রতিবাদে পুলিশ সুপার অফিসে ধর্নায় বসলো বিজেপি নেতৃত্বরা। রক্তাক্ত ও গুরুতর আহত বিজেপি কর্মীদের ভর্তি করা হয়েছে কুমারগঞ্জ ব্লক স্বাস্থ্য কেন্দ্রে। মঙ্গলবার বিকেলে এই ঘটনাকে ঘিরে তুমুল উত্তেজনা ছড়ায় ডাঙারহাট এলাকায়। ঘটনার খবর পেতেই এলাকায় ছুটে যায় কুমারগঞ্জ থানার বিরাট পুলিশবাহিনী। নামানো হয় র‍্যাফ ও কমব্যাট ফোর্স। পুরো ঘটনাকে ঘিরে বিজেপির অভিযোগ, অভিনন্দন যাত্রা ঘিরে পথসভা চলাকালীন তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরাই পরিকল্পিত ভাবে এই হামলা চালিয়েছে। যদিও এই অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল।

বালুরঘাটের সাংসদ সুকান্ত মজুমদার জানিয়েছেন, অর্পিতা ঘোষের নেতৃত্বে তৃণমূলের দুষ্কৃতী বাহিনী পরিকল্পিত ভাবে এই হামলা চালিয়েছে। অভিযুক্তদের দৃষ্টান্ত মূলক শাস্তির ব্যবস্থা করতে হবে পুলিশকে।

যদিও এই ঘটনায় বিজেপির তোলা অভিযোগ সম্পূর্ণ ভাবে অস্বীকার করে কুমারগঞ্জের বিধায়ক তথা ব্লক তৃণমূল সভাপতি তোরাব হোসেন মন্ডল জানিয়েছেন, হামলাকারীদের সাথে তৃণমূলের কোনও যোগাযোগ নেই। দোষীরা শাস্তি পাক সেই দাবিই জানাবেন।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here