অসহায় মানুষের পাশে দাঁড়াল এবিটিএ

আমাদের ভারত, পশ্চিম মেদিনীপুর, ২৮ এপ্রিল:
করোনার সংকটকালে অসহায় মানুষদের পাশে দাঁড়াতে এগিয়ে এলেন শতাব্দী প্রাচীন বামপন্থী শিক্ষক সংগঠন নিখিলবঙ্গ শিক্ষক সমিতির শিক্ষক-শিক্ষিকা ও শিক্ষাকর্মীরা। মঙ্গলবার সকালে এবিটিএ চন্দ্রকোনা রোড আঞ্চলিক শাখার উদ্যোগে গড়বেতা ৩ নং ব্লকের গোয়ালতোড় থানার
নলবনা পঞ্চায়েতের মঙ্গলপাড়া গ্রামের ৯০ টি দুঃস্থ ও অসহায় পরিবারের হাতে মুড়ি, চিঁড়ে, সরিষার তেল, লবণ, নানা ধরনের মশলা, সাবান সহ বিভিন্ন নিত্য প্রয়োজনীয় দ্রব্য তুলে দেওয়া হয়। শিক্ষক নেতৃত্ব সুবীর সিনহা, স্বপন মন্ডল, সন্দীপ মুখার্জি, নীলাঞ্জন ব্যানার্জি, গণ আন্দোলনের নেতা নিমাই কোলে, ছাত্র নেতা অভি কোলে প্রমুখ এই কর্মসূচিতে উপস্থিত ছিলেন।
মঙ্গলপাড়া শাখা অফিস প্রাঙ্গণে আয়োজিত এই কর্মসূচি গোয়ালতোড় থানার এ এস আই জয়দেব মন্ডল ও অন্যান্য পুলিশ কর্মীদের উপস্থিতিতে সুষ্ঠু ভাবে সম্পন্ন হয়।

অন্যদিকে সংগঠনের ঘাটাল আঞ্চলিক শাখার উদ্যোগে সিংপুরের আদিবাসী পাড়ার ৫০ টি পরিবারের হাতে ত্রাণ সামগ্রী তুলে দেওয়া হয়। শিক্ষক নেতৃত্ব সুমন ঘোষ ও গণ আন্দোলনের নেতা চিন্ময় পাল ও সোমা বাগাল উপস্থিত ছিলেন। এবিটিএ’র জেলা সম্পাদক বিপদতারণ ঘোষ উভয় কর্মসূচিতে যুক্ত সংশ্লিষ্ট সবাইকে অভিনন্দন জানিয়েছেন। তিনি জানান, তাঁদের এই ক্ষুদ্র প্রয়াস মানুষের কিছুটা হলেও কাজে লাগলে তাঁরা খুশি হবেন এবং আগামী দিনে তাঁদের সংগঠনের উদ্যোগে এবং সদস্য-সদস্যাদের সহযোগিতায় পশ্চিম মেদিনীপুর জেলায় সমিতির ২৬ টি শাখার মাধ্যমে মানুষের পাশে থাকার চেষ্টা করবেন।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here