চোপড়ায় ছাত্রী হত্যার ঘটনায় সিবিআই তদন্তের দাবিতে এবিভিপির বিক্ষোভ রায়গঞ্জে

স্বরূপ দত্ত, উত্তর দিনাজপুর, ২০ জুলাই: চোপড়ায় মাধ্যমিক উত্তীর্ণ ছাত্রীর হত্যার ঘটনায় মূল অভিযুক্তকে গ্রেপ্তারের পাশাপাশি সিবিআই তদন্তের দাবিতে রাস্তা অবরোধ করে বিক্ষোভ দেখাল বিজেপি ছাত্র সংগঠন এবিভিপি। এদিন রায়গঞ্জ শহরের এম জি রোডের ঘড়ি মোড় এলাকায় প্রায় এক ঘন্টা রাস্তা অবরোধ করে বিক্ষোভ দেখালেন এবিভিপির কর্মী সমর্থকেরা। বৃষ্টিকে উপেক্ষা করেই আন্দোলন জারি রাখে তারা। অপ্রতিকর ঘটনা এড়াতে ঘড়ি মোড় এলাকায় ব্যপক পুলিশ মোতায়ন করা হয়েছিল।

উল্লেখ্য, রবিবার সকালে উত্তর দিনাজপুর জেলার চোপড়া থানার সোনাপুর গ্রাম পঞ্চায়েতের বসলামপুর এলাকায় মাধ্যমিক উত্তীর্ণা এক ছাত্রী মৃতদেহ উদ্ধারের ঘটনায় এলাকায় ব্যাপক উত্তেজনা ও চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। ওই ছাত্রীকে ধর্ষণ করে খুন করা হয়েছে বলে অভিযোগ তুলে আন্দোলনে নামে বিজেপির শীর্ষ নেতৃত্বের পাশাপাশি বিজেপির ছাত্র সংগঠন এবিভিপির কর্মী সমর্থকরা।

এবিভিপির ছাত্র নেতা শুভব্রত অধিকারী জানিয়েছেন, গতকাল চোপড়াতে এক ছাত্রীকে ধর্ষণ করে বিষ খাইয়ে হত্যা করেছে। যারা এই ঘটনার সাথে যুক্ত তাদের গ্রেপ্তারের পাশাপাশি সিবিআই তদন্তের দাবি জানাচ্ছি। আগামীতে বৃহত্তর আন্দোলনের নামার হুমকি দিয়েছেন এবিভিপির ছাত্র নেতা শুভব্রত অধিকারী।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here