খাবারে বিষ মিশিয়ে কুকুর মারার অভিযোগ, উত্তেজনা কর্নজোড়ায়

আমাদের ভারত, উত্তর দিনাজপুর, ৮ এপ্রিল: খাবারের সাথে বিষ মিশিয়ে কুকুর মেরে ফেলার অভিযোগ উঠলো এক ব্যক্তির বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে কর্নজোড়া ফাঁড়ির উদয়পুর এলাকায়। এই ঘটনা নিয়ে এলাকায় ব্যাপক চাঞ্চল্য ও উত্তেজনা দেখা দিয়েছে। এখনও পর্যন্ত দুটি কুকুরের মৃতদেহ পাওয়া গেলেও বেশ কয়েকটি কুকুরকে খুঁজে পাওয়া যাচ্ছে না। এভাবে সারমেয়দের মেরে ফেলার ঘটনা নিয়ে পুলিশের কাছে লিখিত অভিযোগ দায়ের করেছে রায়গঞ্জ পিপলস ফর অ্যানিমেলস নামে এক স্বেচ্ছাসেবী সংস্থা। ঘটনার তদন্ত শুরু করেছে কর্নজোড়ার পুলিশ ফাঁড়ির পুলিশ।

স্থানীয়সূত্রে জানা গিয়েছে, রায়গঞ্জ ব্লকের কর্নজোড়া ফাঁড়ির উদয়পুর এলাকায় সকালে একটি কুকুরের মৃতদেহ দেখতে পান স্থানীয় বাসিন্দারা। পরে এদিক আরও একটি কুকুরকে অসুস্থ অবস্থায় পড়ে থাকতে দেখে। এলাকার বেশ কয়েকটি কুকুরকে খুঁজে পাওয়া যাচ্ছে না বলে জানান স্থানীয় বাসিন্দারা। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসেন পশুপ্রেমী স্বেচ্ছাসেবী সংস্থা রায়গঞ্জ পিপলস ফর অ্যানিমেলস এর সদস্যরা। ঘটনাস্থলে যায় কর্নজোড়া ফাঁড়ির পুলিশ। মৃত ওই দুই কুকুরকে উদ্ধার করে ময়না তদন্তের জন্য রায়গঞ্জ পশু হাসপাতালে নিয়ে আসা হয়।

এই ঘটনায় স্থানীয় বাসিন্দারা এবং পশুপ্রেমী সংস্থার পক্ষ থেকে ওই অভিযুক্তের বিরুদ্ধে কর্নজোড়া পুলিশ ফাঁড়িতে অভিযোগ দায়ের করেছে। পল্লবী বিশ্বাস নামে এক মহিলা জানিয়েছেন, যে এই কাজটি করেছে তাকে গ্রেফতার করে উপযুক্ত শাস্তি দেওয়া হোক। পশুপ্রেমী স্বেচ্ছাসেবী সংস্থার কর্ণধার গৌতম তান্তিয়া জানিয়েছেন, যে দুষ্কৃতী এই কাজ করেছে তার বিরুদ্ধে আইন অনুযায়ী শাস্তিমূলক ব্যবস্থা নেওয়ার জন্য পুলিশের কাছে তারা দাবি করেছেন।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here