নগ্ন হয়ে গোপনে গানের শুটিং করলেন অভিনেত্রী এষা

আমাদের ভারত, ২০ মার্চ: বলিউডে যে কয়জন আবেদনময়ী অভিনেত্রী রয়েছেন তার মধ্যে অন্যতম তিনি– এশা গুপ্তা। অভিনয়ের চেয়ে এশা বেশি আলোচনায় আসেন খোলামেলা ছবি পোস্ট করে। বহুবার নিজের নগ্ন ছবি পোস্ট করে সমালোচিত হয়েছেন। তবে বেশ কিছুদিন ধরে অনেকটাই আড়ালে ছিলেন এশা। জানা গেছে, কাজ নিয়েই এ সময়ে বেশি ব্যস্ত ছিলেন তিনি। তাই সামাজিক যোগাযোগ মাধ্যমেও কম সময় ব্যস্ত থেকেছেন।

সম্প্রতি একটি রোমান্টিক-কমেডিনির্ভর ছবির কাজ করছেন এই অভিনেত্রী। ছবির নাম ‘দেশি ম্যাজিক’। পরিচালনা করছেন মিহুল আথা। ছবির আর একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন আমিশা প্যাটেল। ছবিটির অন্যতম প্রযোজকও তিনি। পুরো ছবিতে ব্যাপক খোলামেলা হয়ে ক্যামেরাবন্দি হয়েছেন এশা। শুধু তাই নয়, অনেকটাই নগ্ন হয়ে একটি গানের শুটিং শেষ করেছেন। আর এর শুটিং হয়েছে একেবারেই গোপনে। মুম্বাইয়ের একটি ফাইভ স্টার হোটেলে এই শুটিং হয়েছে। গানটিতে খোলামেলা হওয়ার পাশাপাশি ঘনিষ্ঠ দৃশ্যেও কাজ করেছেন এশা। সব মিলিয়ে গানটি প্রকাশের আগেই আলোচনায় এসেছেন এই নায়িকা। 

ছবিটি প্রসঙ্গে এশা বলেন, এটা একেবারেই মজার একটি ছবি। এর পরতে পরতে দর্শক আনন্দ পাবে। কমেডি যেমন রয়েছে, তেমনি রোমান্সও। বরাবরের মতো এখানে সুপারহট এষাকেই খুঁজে পাবেন দর্শক। আমি ছবিটি নিয়ে খুব আশাবাদী। দর্শকদেরও এটি ভালো লাগবে বলে বিশ্বাস।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here