জাতীয় রাজ্য

অযোধ্যা মামলা নিয়ে সুপ্রিম কোর্টের রায়কে সন্মান করি, বললেন অধীর চৌধুরী

নীল বনিক, আমাদের ভারত, কলকাতা, ৯ নভেম্বর:

অযোধ্যা মামলায় সুপ্রিম কোর্টের রায়কে সন্মান জানালেন লোকসভার বিরোধী দলনেতা অধীর চৌধুরী। দিল্লিতে সাংবাদিকদের মুখোমুখি হয়ে তিনি বলেন, আমি আদালতকে সন্মান করি। তাই আদালতের যেকোনও রায়কে সন্মান করা উচিত বলে শনিবার মন্তব্য করেন লোকসভার বিরোধী দলনেতা।

তবে সুপ্রিম কোর্টের রায় নিয়ে আদালতকে সন্মান করা ছাড়া কোনও কথা বলতে রাজি হননি বহরমপুরের সাংসদ। প্রসঙ্গত, শুক্রবারও রামমন্দির নিয়ে মোদি সরকারকে আক্রমণ করেছিলেন তিনি। অধীর চৌধুরী জানিয়েছিলেন, কেন্দ্রীয় সরকার হয়তো অযোধ্যা মামলার রায় আগেই যেনে গিয়েছে। তাই বিজেপি নেতারা পালাকরে রামমন্দির নির্মানের দাবি তুলছে। তাও আবার রামমন্দির নিয়ে রায় দেবার চব্বিশ ঘন্টা আগে। তবে, এদিন সুপ্রিম কোর্ট রামমন্দির রায় দেবার পর এই ইস্যুতে আর কোনও মন্তব্য করলেন না অধীর চৌধুরী। প্রসঙ্গত, রামমন্দিরের পক্ষেই রায় দিল দেশের শীর্ষ আদালত। অযোধ্যার বিতর্কিত জমি রামলালার। ট্রাস্ট বানিয়ে আগামী তিন মাসের মধ্যে রামমন্দির নির্মাণের নির্দেশ দিল আদালত।
রামমন্দির নিয়ে রায়ের আগে দিল্লিতে জরুরি বৈঠকে বসেছিলেন এআইসিসির নেতারা। সেই বৈঠকে হাজির ছিলেন অধীর চৌধুরী। মুখে বৈঠকের কথা স্বীকার করলেও বৈঠকের আলোচ্য বিষয় নিয়ে মুখ খোলেননি তিনি।

Leave a Comment

three × 3 =

Welcome To Amaderbharat. We would like to keep you updated with the Latest News.