ঘাটালে দুর্গা পূজা কমিটিগুলিকে নিয়ে প্রশাসনিক মিটিং

কুমারেশ রায়, আমাদের ভারত, মেদিনীপুর, ২৪ সেপ্টেম্বর : বৃহস্পতিবার বিকেলে ঘাটাল টাউন হলে ঘাটাল থানা এলাকার পুজো কমিটির উদ্যোক্তাদের নিয়ে প্রশাসনিক আধিকারিকদের বৈঠক হল। এই বৈঠকের আগে মুখ্যমন্ত্রীর ভার্চুয়াল মিটিং প্রোজেক্টরের সাহায্যে দেখানো হয়। মুখ্যমন্ত্রী ঘোষণা করেন প্রতিটি পুজো কমিটিকে ৫০ হাজার টাকা করে দেওয়া হবে এবং বিদ্যুৎ বিলেও বিশেষ ছাড় থাকবে।

এদিনের টাউনহলের বৈঠকে ছিলেন ঘাটালের এসডিপিও অগ্নিশ্বর চৌধুরী সিআই অফ পুলিশ দেবাশিস ঘোষ, ঘাটাল থানার ওসি দেবাংশু ভৌমিক, ঘাটাল পুরসভার প্রশাসক বিভাস ঘোষ, দমকল ও বিদ্যুৎ দফতরের আধিকারীক সহ অন্যান্যরা।

বৈঠকে বলা হয়েছে, মুখ্যমন্ত্রীর নির্দেশ অনুযায়ী মন্ডপ খোলামেলা হতে হবে। মাস্ক এবং স্যানিটাইজারের ব্যবস্থা রাখতে হবে পুজো কমিটিকে। প্রত্যেক দর্শনার্থী যাতে মাস্ক পরে আসেন সেই বিষয়ে নজর দিতে হবে। কোনও দরিদ্র ব্যক্তি যদি মাস্ক না পরে আসেন তাহলে পুজো কমিটিকে সেই ব্যক্তিকে মাস্ক দিতে হবে।

ভলান্টিয়ার বেশি পরিমাণে নিয়োগ করতে বলা হয়েছে। প্রয়োজন হলে দর্শনার্থীদের জন্য গোল করে রিং করে দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে, যাতে দর্শনার্থীরা ওই রিংয়ের মধ্যে দাঁড়ান। সামাজিক দূরত্ব নয় শারীরিক দূরত্ব বাড়াতে বলা হয়েছে।এদিনের বৈঠকে পুজো কমিটির উদ্যোক্তাদের সাথে প্রশাসনের আধিকারিকদের পুজোর ব্যবস্থাপনার বিষয়ে মত বিনিময় হয়।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here