১১ বছর পর নবেন্দু মাহালিকে পুরুলিয়ার মুখপত্রের স্বীকৃতি  তৃণমূলের

সাথী দাস, আমাদের ভারত, পুরুলিয়া, ৬ আগস্ট: অবশেষে দলের জেলা মুখপত্রের স্বীকৃতি পেলেন পুরুলিয়া তৃণমূল কংগ্রেসের অন্যতম সংগঠক নবেন্দু মাহালি। ২০০৯ সাল থেকে এই কাজ সুশৃঙ্খলভাবে করে গিয়েছেন তিনি। দলের স্বর্ণযুগ শুরুর থেকে দলের প্রয়োজনীয় কাজ কর্ম এবং কর্মসূচি কর্মী-সমর্থকদের কাছে প্রয়োজনীয় তথ্য নির্দেশ পৌঁছে দিতেন তিনি।  সংবাদমাধ্যমের কাছে দলের হয়ে বিবৃতি দিতেন এবং কাজ উপস্থাপন করে আসছেন তিনি। এর সুফলও পেয়ে আসছিল দল।

অথচ, তেমন গুরুত্ব ও স্বীকৃতি দেয়নি তৃণমূল কংগ্রেস। পরপর দুটি নির্বাচনেও এই সংগঠককে তেমনভাবে কাজে লাগায়নি দল। এই নিয়ে দলের একটা অংশ প্রতিবাদের ঝড় তুলেছিল। আক্ষেপ ছিল তৎকালীন জেলা তৃণমূল কংগ্রেস কমিটির সাধারণ সম্পাদক নবেন্দু মাহালিরও। শেষ নির্বাচনে জেলায় দলের বিপক্ষে জনসমর্থন চলে যাওয়ায় নড়েচড়ে বসে তৃণমূল। 

বৃহস্পতিবার দলীয় একটি বিজ্ঞপ্তিতে রাজ্যের বিভিন্ন জেলার সঙ্গে পুরুলিয়ার দলের মুখপত্রের নাম ঘোষণা করে তৃণমূল কংগ্রেস। জেলা তৃণমূলের মুখপত্র হিসেবে নবেন্দুর নাম ঘোষণা হতে খুশি দল। এই বিষয়ে নবেন্দু জানান, ‘এতদিন ধরে এই কাজটাই করে আসছিলাম। শেষ পর্যন্ত দল স্বীকৃত দিল। দলের নির্দেশমতো নিজের দায়িত্ব পালন করব।’

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here