সায়নীর পর বিদেশে দীপ্সিতার শাড়ি পরা ছবি পোস্ট! ফের বিতর্কে তথাগত রায়

রাজেন রায়, কলকাতা, ৩১ জুলাই: বর্তমানে তৃণমূলের যুব সভানেত্রী সায়নী ঘোষের বিতর্কিত ছবি পোস্ট করে একসময় শোরগোল ফেলে দিয়েছিলেন বিজেপি নেতা তথাগত রায়। এবার সিপিএম নেত্রী দীপ্সিতা ধরের শাড়ি পরা ছবি ফেসবুকে পোস্ট করে ফের বিতর্কে জড়ালেন তিনি। বিষয়টি নিয়ে ইতিমধ্যেই শোরগোল শুরু হয়েছে রাজনৈতিক মহলে।

তথাগত রায় শাড়ি পরা দীপ্সিতার বিদেশের একটি ছবি শেয়ার করেছেন। তিনি লিখেছেন, দীপ্সিতা ধর আবার কে? ওদের গুরুর গুরু জ্যোতি বসু প্রতিবছর সরকারি খরচে ফুর্তি করতে যেত কোথায়? ব্রিটেন আর আমেরিকায়। তথাগত রায়ের এই পোস্টটি অনেকেই শেয়ার করেছেন, কমেন্ট করেছেন।

একজন লিখেছেন ইনি তো কমরেড পদ্মনিধি ঘরের নাতনি। ওনার দাদু একসময় বালি অঞ্চলের ট্রেড ইউনিয়নের মাধ্যমে একের পর এক কারখানায় তালা ঝুলিয়েছিলেন। আবার একজন লিখেছেন,
তথাগতবাবু আপনি একটি বিষয় পরিষ্কার করে দিলেন যে আপনি উচ্চ শিক্ষিত হলেও রাজনৈতিক নোংরামির বিরুদ্ধে উঠতে পারলেন না। দীপ্সিতা ধর একজন উচ্চ মেধাসম্পন্ন ছাত্রী। সে ফ্রান্সে বিতর্ক সভায় অংশ নিতে গেছে একজন ছাত্রী হিসেবে রাজনৈতিক নেত্রী হিসেবে নয়। অথচ তার ব্যক্তিগত জীবন নিয়ে ফেসবুকে পোস্ট করছেন। তবে যে যাই বলুন না কেন, তথাগত রায় কোনও মন্তব্য করেননি।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here