বিক্ষোভ আন্দোলন অব্যাহত পশ্চিম মেদিনীপুরে

আমাদের ভারত, মেদিনীপুর, ২২ ডিসেম্বর: এনআরসি এবং সিএএ- এর বিরুদ্ধে পশ্চিম মেদিনীপুর জেলা জুড়ে বিক্ষোভ আন্দোলন অব্যাহত তৃণমূলের। রবিবার সকাল থেকেই জেলার বিভিন্ন ব্লকে প্রতিবাদ বিক্ষোভ মিছিল করেন তৃণমূলের নেতা কর্মী সমর্থকরা।

রবিবার বেলা দশটা নাগাদ মেদিনীপুর সদর ব্লকের অন্তর্গত রাজারবাগান এলাকা থেকে কর্মী সমর্থক নিয়ে একটি প্রতিবাদ বিক্ষোভ মিছিল শুরু হয়। মিছিলটি প্রায় ১১ কিলোমিটার রাস্তা পরিক্রমা করে। মেদিনীপুর শহর সংলগ্ন হোসনাবাদ এলাকায় মিছিল শেষ হয়।  মিছিলে নেতৃত্ব দেন দলের জেলা সভাপতি অজিত মাইতি ও বিধায়ক দিনেন রায়।

রবিবার পশ্চিম মেদিনীপুর জেলায় তিনটি স্থান থেকে বড় প্রতিবাদ মিছিলের আয়োজন করে তৃণমূল। ঘাটালে, নেতৃত্ব দেবেন শুভেন্দু অধিকারী। মেদিনীপুর শহরের প্রতিবাদ মিছিলে নেতৃত্ব দেবেন সুব্রত বক্সি। খড়গপুর শহরের মিছিলে নেতৃত্ব দেবেন তৃণমূলের জেলা নেতারা। রবিবার নাগরিকত্ব সংশোধনী আইনের বিরুদ্ধে প্রতিবাদ মিছিল ও পথসভা হয়েছে ক্ষীরপাইয়ে। রবিবার বিকেলে এই মিছিল হয় চন্দ্রকোনার ক্ষীরপাই পৌরসভার ডাকবাংলো থেকে হালদারদীঘি পর্যন্ত। তৃণমূল নেত্রীর নির্দেশে শহরের পাশাপাশি জেলার প্রতিটি ব্লকে চলছে এই কর্মসূচি। পশ্চিম মেদিনীপুর জেলার চন্দ্রকোনা ১  ব্লকের উদ্যোগে সিএবি এন আরসি আইন বাতিলের দাবিতে মিছিল হয়। মিছিলে উপস্থিত ছিলেন জেলা সভাপতি অজিত মাইতি, ক্ষীরপাই ব্লক সভাপতি সুজয়পাত্র, টাউন সভাপতি গৌতম ভট্টাচার্য্য। বিধায়ক ছায়া দোলই, ক্ষীরপাই ও রামজীবনপুর পুরসভার দুই চেয়ারম্যান, কাউন্সিলর  সহ অন্যান্য নেতৃত্ব। মিছিলে ছিলনা হাজারখানেক তৃণমূল সমর্থক। মিছিল শেষে হালদারদীঘিতে এক পথসভা হয়। এদিন খড়গপুর গ্রামীণ বিধানসভা এলাকায় চৌরঙ্গী থেকে মোহনপুর পর্যন্ত প্রতিবাদ মিছিলে নেতৃত্ব দেন বিধায়ক দিনেন রায়। এছাড়াও চন্দ্রকোনা। নম্বর ব্লকে এনআরসি বিরোধী প্রতিবাদ মিছিল হয়েছে।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here